Advertisement
Advertisement
Janhvi Kapoor

দোকান থেকে চুরি করেই দৌড়! নিজের আজব কীর্তি ফাঁস করলেন জাহ্নবী

কেন এই কাজ করেছিলেন শ্রীদেবীকন্যা?

Janhvi Kapoor reveals she shoplifting experience
Published by: Suparna Majumder
  • Posted:June 10, 2024 4:21 pm
  • Updated:June 10, 2024 8:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা হলে এখনও চলছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ‘স্লো অ্যান্ড স্টেডি’ হয়েই বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন তিনি। এর মধ্যে ফাঁস এক গোপন তথ্য। আর সেই তথ্য ফাঁস করেছেন খোদ জাহ্নবী।

Janhvi Kapoor

Advertisement

দোকান থেকে জিনিস চুরি করেছিলেন শ্রীদেবীকন্যা। এক সাক্ষাৎকারে একথা জানান তিনি। এই কাজ জাহ্নবী করেছিলেন ছোটবেলায়। আসলে সেই সময় তাঁর ধারণাই ছিল না যে কোনও জিনিস কিনতে গেলে তার জন্য মূল্য দিতে হয়। অভিনেত্রী জানান, শ্রীদেবী ও বনি কাপুরের সঙ্গে একটি দোকানে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই একটি জিনিস কিনে দৌড়ে বেরিয়ে যান।

Advertisement

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত মিঠু, চলছে কেমো, স্ত্রীকে নিয়ে মুখ খুললেন ‘ফেলুদা’ সব্যসাচী]

পরে নিজের এই চুরির কথা শ্রীদেবী ও বনিকে জানান জাহ্নবী। মজা করেই বলতে গিয়েছিলেন, “দ্যাখো! দ্যাখো, এর জন্য আমাদের টাকা দিতে হয়নি।” বনি-শ্রীদেবী আঁতকে উঠেছিলেন। তাঁকে চোরও বলেছিলেন। নিজের আরেকটি স্বভাবের কথাও জানান জাহ্নবী। কী সেই স্বভাব? অভিনেত্রী যে হোটেলেই যান, চুপচাপ সেখানকার বালিশ তুলে নিয়ে চলে যান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

কিন্তু এই বালিশ নিয়ে কী করেন জাহ্নবী? অভিনেত্রী জানান, তিনি আসলে বালিশ ছাড়া ঘুমোতে পারেন না। আর প্রতিবার নিজের বাড়ি থেকে তা নিতে ভুলে যান। তাই হোটেলের বালিশ জাহ্নবী লং ফ্লাইটে কাজে লাগান। তাতে মাথা দিলে নাকি দারুণ ঘুম হয়। সে যাই হোক, আগামীতে অভিনেত্রীর হাতে রয়েছে স্পাই থ্রিলার ‘উলঝ’, অ্যাকশন ড্রামা ‘দেবারা: পার্ট ১’ আর রোম্যান্টিক ফিল্ম ‘সানি সংস্কারি কি তুলসী কুমারী’।

[আরও পড়ুন: ‘বিদায়…’, সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঝিলম গুপ্তর পোস্টে হইচই নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ