Advertisement
Advertisement
Kangana Ranaut

কঙ্গনাকে অপমানের অভিযোগ, গীতিকার জাভেদ আখতারকে তলব করল আদালত

ঘটনার সূত্রপাত সেই ২০১৬ সালে।

Javed Akhtar asked to appear before court on Kangana Ranaut's complaint | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:July 25, 2023 1:03 pm
  • Updated:July 25, 2023 1:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও অব্যাহত কঙ্গনা রানাউত এবং জাভেদ আখতারের আইনি লড়াই। জানা গিয়েছে, কঙ্গনার অভিযোগের ভিত্তিতে গীতিকার জাভেদ আখতারকে সমন পাঠিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। আগামী ৫ আগস্ট তাঁকে আন্ধেরি আদালতে হাজির হতে বলা হয়েছে।

২০১৬ সালে কঙ্গনার (Kangana Ranaut) সঙ্গে হৃতিক রোশনের ঝামেলা তুঙ্গে পৌঁছেছিল। এমনকী তৈরি হয় আইনি জটিলতাও। ফাঁস হয় ব্যক্তিগত চ্যাট। ঠিক সেই সময়েই বন্ধু ডা. রমেশ আগরওয়ালের পরামর্শে কঙ্গনা রানাউতকে নিজের বাড়িতে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন জাভেদ আখতার। গীতিকারের দাবি, সেইসময়ে ব্যক্তিগতভাবে তিনি কঙ্গনাকে না চিনলেও তাঁর কাজ দেখে মুগ্ধ হয়েছিলেন। কঙ্গনা দিদি রঙ্গোলিকে নিয়ে সেখানে গিয়েওছিলেন। তবে জাভেদ আখতার যখন বুঝতে পারেন, কঙ্গনা তাঁর কথা শুনতে রাজি নন, তখন আলোচনার বিষয়বস্তু বদলে ফেলেছিলেন।

Advertisement

[আরও পড়ুন: আচমকা স্তব্ধ IRCTC ওয়েবসাইট, টিকিট কাটতে গিয়ে হয়রানির শিকার যাত্রীরা]

এরপর ২০২০ সালে সুশান্তের রহস্যজনক মৃত্যুর পর কঙ্গনা দাবি করেন, “একবার জাভেদ আখতার ওঁর বাড়িতে আমাকে ডেকে বলেছিলেন, রাকেশ রোশন ও হৃতিকরা মুম্বইতে খুব বিত্তশালী। তুমি যদি ক্ষমা না চাও তাহলে কোথাও যাওয়ার মুখ থাকবে না তোমার। তোমাকে জেলে পুরবে ওরা। তুমি শেষ হয়ে যাবে। আত্মহত্যা করবে। আমার উপর চোখ রাঙিয়ে চিৎকারও করেছিলেন জাভেদ। আমি ভয়ে কাঁপছিলাম ওঁর বাড়িতে দাঁড়িয়ে।” অভিনেত্রীর এমন মন্তব্যের প্রেক্ষিতে জাভেদ আদালতে জানিয়েছিলেন, “কঙ্গনা পুরোটাই মিথ্যে বলছে। বরং আমার পরামর্শ শুনে ও ওর দিদি রঙ্গোলির সঙ্গে আমার বাড়ি থেকে বেরিয়ে যায়।” এরপর গীতিকারের বিরুদ্ধে ভয় দেখানো এবং অপমানের অভিযোগ তুলে মামলা করেন কঙ্গনা। সেই মামলাতেই তলব করা হল জাভেদ আখতারকে। এবার দেখার গীতিকার কী পদক্ষেপ করেন।

Advertisement

[আরও পড়ুন: INDIA জোটকে ইন্ডিয়ান মুজাহিদিনের সঙ্গে তুলনা! মোদির মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ