Advertisement
Advertisement
Jawan AI

ভক্তের কল্পনায় ‘জওয়ান’-এর ‘প্যারালাল ইউনিভার্স’, সন্তান কোলে শাহরুখ-দীপিকা, দেখুন ছবি

একাধিক ছবি শেয়ার করা হয়েছে।

Jawan AI: Fans Imagine SRK, Deepika Padukone's Characters In Parallel Universe, Pics Go Viral | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:October 8, 2023 11:21 am
  • Updated:October 8, 2023 11:22 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা বিশ্বে বিনা বাধায় ছুটছে ‘জওয়ান’ (Jawan) শাহরুখের অশ্বমেধের ঘোড়া। এগারোশো কোটির ক্লাবে ঢুকে পড়েছে ব্লকবাস্টার এই ছবি। শুধুমাত্র ভারতের আয় ৬০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে AI ব্যবহার করে ‘জওয়ান’-এর প্যারালাল ইউনিভার্স তৈরি করলেন এক ভক্ত। সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Jawan-AI-1

Advertisement

ছবিতে বিক্রম রাঠোর ও তাঁর ছেলে আজাদ এই দুই চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ (Shah Rukh Khan)। বিক্রমের স্ত্রী তথা আজাদের মা ঐশ্বর্যের ভূমিকায় স্বল্প সময়ের উপস্থিতিতেই দর্শকদের তুমুল প্রশংসা পেয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ছোট্ট আজাদ ও তার সঙ্গে বিক্রম-ঐশ্বর্যকেই এই ছবিগুলিতে কল্পনা করা হয়েছে। তা দেখেই মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Maha (@mahasrk1)

[আরও পড়ুন: ‘এবার হামলা হবে আকাশ থেকে….’, ‘তেজস’-এর ট্রেলারে রণহুঙ্কার কঙ্গনার]

মুক্তির দিনই ১২৫ কোটির ব্যবসা করেছিল কিং খানের ছবি। দ্বিতীয় ও তৃতীয় দিন ছবির আয় ছিল ১০৯ কোটি ও ১৪০ কোটি। চতুর্থ দিন অর্থাৎ রবিবারে সারা বিশ্বে ১৫৬ কোটি টাকা  আয় করেছে ‘জওয়ান’। মাত্র চার দিনে পাঁচশো কোটি পেরিয়ে যায় শাহরুখের ছবি। শনিবার ছবির মুক্তির এক মাস পূর্ণ হয়েছে।

jawan

এখনও বক্স অফিসের ট্রেন্ড যা বলছে তাতে শাহরুখের প্রতিপক্ষ এখন শুধু শাহরুখই। হ্যাঁ, সর্বোচ্চ আয়ের নিরিখে তৈরি সিনেমার তালিকায় ‘পাঠান’কেও ছাপিয়ে গিয়েছে ‘জওয়ান’। ১০৫০ কোটি টাকা আয় ‘পাঠান’-এর। আর সারা বিশ্বে ‘জওয়ান’ এখনও পর্যন্ত ১১০৩.৬৩ কোটি টাকার ব্যবসা করেছে। পরিস্থিতি যা তাতে অনায়াসে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমাকে টপকে যাবে শাহরুখের ছবি।

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে আটকে পড়েছেন নুসরত ভারুচা, ফোনে করা যাচ্ছে না যোগাযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ