Advertisement
Advertisement
Jawan SRK Sonu sood

‘রাজত্ব বজায় থাকুক’, ‘জওয়ান’ দাপটে মুগ্ধ সোনু সুদ, আপ্লুত শাহরুখের মন্তব্য, ‘ভাইকে পেলাম’

শাহরুখ-সোনুর 'ভাইচারা' দেখে মুগ্ধ অনুরাগীরা।

Jawan Shah Rukh Khan Counts On ‘Brother’ Sonu Sood | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 14, 2023 6:46 pm
  • Updated:September 14, 2023 6:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রাজা সবারে দেন মান সে মান আপনি ফিরে পান…।” শাহরুখ খান (Shah Rukh Khan) যেন প্রকৃতই বাদশা। ৭ দিনেই ৭০০ কোটির ব্যবসা করে হইচই ফেলে দেওয়া ব্লকবাস্টার অভিনেতা যখন শুভেচ্ছার জোয়ারে ভাসছেন, তখন সহকর্মী-বন্ধু প্রত্যেককে আলাদা করে ধন্যবাদ জানাচ্ছেন। এবার সোনু সুদকে (Sonu Sood) ‘ভাই’ বলে সম্বোধন করলেন বাদশা।

পরপর ফ্লপ ছবি উপহার দিয়ে বহু কটাক্ষ-সমালোচনার শিকার হতে হয়েছিল শাহরুখ খানকে। বছর চারেক যখন সিনেপর্দা থেকে বিরতি নিয়েছিলেন, তখন অনেকেই ধরে নিয়েছিলেন কিং খান বোধহয় আর ঘুরে দাঁড়াতে পারবেন না! তবে পাঠান নিয়ে যখন ফিরলেন, তখনই ঝাঁজে বুঝিয়ে দিয়েছিলেন যে বলিউডে বাদশার প্রত্যাবর্তন হয়েছে। আর ‘জওয়ান’ (Jawan) রিলিজ দিয়ে নিন্দুকদের মুখে একেবারে তালা লাগিয়ে দিলেন। ৭ দিনেই ৭০০ কোটির ব্যবসা করে ফেলেছে শাহরুখের ছবি। এবার সেই প্রেক্ষিতেই বাদশাকে নিয়ে টুইট সোনু সুদের।

Advertisement

সোনু সুদ লিখলেন, “ভাগ্য যে কোনও সময়ে বদলে যেতে পারে। তবে ‘জওয়ান’ নিজের ভাগ্য নিজেই লেখে। শাহরুখ ভাই অনেক শুভেচ্ছা। রাজত্ব বজায় থাকুক।”

Advertisement

প্রসঙ্গত, মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন, সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’। আট থেকে আশির মুখে বাদশা-বন্দনা। সমস্ত রেকর্ড ভেঙে খানখান করে দিয়েছেন শাহরুখ (Shah Rukh Khan)। মাত্র ৬ দিনেই ছক্কার সেঞ্চুরি হাঁকিয়ে বক্স অফিসের মার্কশিটে ‘ব্লকবাস্টার’ বাদশা। ‘জওয়ান’ যা করে দেখিয়েছে, এর আগে এত কম সময়ে আর কোনও বলিউড সিনেমা ৬০০ কোটির গণ্ডি পেরতে পারেনি। আর বক্সঅফিসে যখন শাহরুখের বিজয়রথ অপ্রতিরোধ্য, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে নিয়ে বড় কথা বলে ফেললেন সোনু সুদ।

[আরও পড়ুন: ‘প্রধান’ প্রায়োরিটি মা, শুটিংয়ের ফাঁকে মূর্তি নদীর জলে নেমে ক্যামেরায় পোজ দেবের]

এদিকে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির সহ-অভিনেতার তরফে এমন প্রশংসা নজর এড়ায়নি বলিউড বাদশার। পালটা সোনু সুদকে ধন্যবাদ জানিয়ে কিং খানের টুইট, “তোমার শুভেচ্ছা আমার কাছে অনেকটা। ভাগ্য না বদলালেও তোমার মতো যে একটা ভাইকে পাশে পেয়েছি, এটা জেনে ভালো লাগছে। অনেক ভালোবাসা” তোমাকে।

[আরও পড়ুন: ‘ধন্যবাদ শাহরুখ, ‘জওয়ান’-এ কংগ্রেস আমলের দুর্নীতি দেখানোর জন্য’, ‘আত্মঘাতী গোল’ BJP’র!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ