Advertisement
Advertisement

Breaking News

Sukesh Chandrasekhar Jawan

‘জওয়ান’-এর গানে ফের জ্যাকলিনকে প্রপোজ! জেল থেকেই প্রেমপত্র ‘ঠগবাজ’ সুকেশের

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ শাহরুখকেও পাঠিয়েছে বিশেষ বার্তা।

Jawan Shah Rukh Khan Receives thank note from Conman Sukesh Chandrasekhar | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 4, 2023 5:46 pm
  • Updated:September 4, 2023 5:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ (Jawan) জ্বরে কাবু গোটা দেশ। অগ্রিম বুকিংয়েই রেকর্ড গড়তে চলেছে শাহরুখের (Shah Rukh Khan) ছবি। পাঁচ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বলিউড বাদশার ছবির সুখ্যাতি তিহার জেলেও পৌঁছে গিয়েছে। ‘জওয়ান’-এর ‘ছালেয়া’ গান শুনে মুগ্ধ ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখর। তা আবার জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) ডেডিকেট করে প্রেম নিবেদনও করেছে।

Sukesh Chandrashekhar penned another letter to actress Jacqueline Fernandez | Sangbad Pratidin

Advertisement

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশের দাবি করেছিল, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ তখন বলেছিল, ”জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনও চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।”

Advertisement

[আরও পড়ুন: ‘জীবন পারফেক্ট নয়…’, ফুলশয্যার ছবি শেয়ার করে বার্তা নবনীতার]

এর আগে জেল থেকেই জ্যাকলিনকে ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছাও জানিয়েছিল সুকেশ। আর্থিক তছরুপ মামলার শুনানির জন্য আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। যাওয়ার পথে সাংবাদিকদের দেখে সুকেশ বলে ওঠে, “আমার তরফ থেকে ওকে (জ্যাকলিন ফার্নান্ডেজ) একটিবার হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বোলো।” হোলির শুভেচ্ছা জানিয়ে লিখেছিল প্রেমপত্র। জ্যাকলিনের জন্মদিনেও ভালবাসায় ভরা চিঠি পাঠিয়েছিল ‘ঠগবাজ’। এবার নায়িকাকে ডেডিকেট করল ‘জওয়ান’-এর গান।

Shah Rukh Khan's 'Jawan' ticket prices at an all-time high, Rs 1,500 to Rs 2,400!

অনিরুদ্ধ রবিচান্দেরের সুরে শাহরুখের ছবির এই গানটি গেয়েছেন অরিজিৎ। গান শুনে মুগ্ধ সুকেশ। এর জন্য শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন। আর গোটা গানটি জ্যাকলিনকে ডেডিকেট করেছে। জ্যাকলিনের স্বপ্ন দেশের সেরা প্রাণী হাসপাতাল তৈরি করা। সেই স্বপ্ন পূরণ করার আশ্বাসও দিয়েছে সুকেশ। জানিয়েছে, জ্যাকলিনের স্মৃতিই জীবনের এই কঠিন সময়ে তার সম্বল।

[আরও পড়ুন: মায়ের প্রথম নায়কের সঙ্গে পোজ সারা-ইব্রাহিমের, কিন্তু নেটিজেনদের নজর অন্যদিকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ