Advertisement
Advertisement
Aaliyah Qureishi

ভয়াবহ বাস্তব! থাইল্যান্ডের গোলাগুলির মাঝে ফেঁসে গেলেন ‘জওয়ান’ অভিনেত্রী

শাহরুখের ব্লকবাস্টার ছবিতে জাহ্নবীর চরিত্রে অভিনয় করেছিলেন ইনি।

Jawan’s Aaliyah Qureishi recounts her experience during Thailand mall shooting | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:October 13, 2023 8:14 pm
  • Updated:October 13, 2023 8:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা আর বাস্তবের কতটা তফাত। তা হাড়ে হাড়ে টের পেলেন ‘জওয়ান’ (Jawan) গার্ল আলিয়া কুরেশি। থাইল্যান্ড মলের গোলাগুলির মাঝে পড়ে গিয়েছিলেন তিনি। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন। কিন্তু গোলাগুলিতে প্রাণ হারিয়েছেন দুজন। আতঙ্কের সেই কথা মনে পড়লে এখনও কেঁপে ওঠেন অভিনেত্রী।

Aaliyah-Qureishi-2

Advertisement

সোশাল মিডিয়ায় নিজের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান আলিয়া। সাতটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। প্রথম তিনটি ছুটির মেজাজে থাকার। সেই সময় ভাবতেও পারেননি কী হতে চলেছে। অভিনেত্রী জানান, মুদ্রা বিনিময় করাতে গিয়েছিলেন তিনি আর দুই বন্ধু। সবাই মলে প্রবেশ করেছিলেন। চারদিকে তখন চিল চিৎকার আর ছুটোছুটি। তার মধ্যে থেকেই কানে এল খবর, এলোপাথারি গুলি চালাচ্ছে কিশোর।

Advertisement

[আরও পড়ুন: ‘স্যাম বাহাদুর’-এর টিজারে ডেয়ারডেভিল আর্মি জেনারেল ভিকি কৌশল, কয়েক মিনিটেই চমক]

১৪ বছরের কিশোরের গুলি দু’জন প্রাণ হারান। আলিয়ারা দৌড়ে মল থেকে বেরিয়ে আসেন। ‘জওয়ান’ সিনেমায় জাহ্নবীর চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। আজাদ ওরফে শাহরুখের টিমে ছিল জাহ্নবী। দুষ্টের দমন শিষ্টের পালন ছিল তার উদ্দেশ্য। সিনেমার প্রসঙ্গ টেনেই অভিনেত্রী লেখেন, “যদি বাস্তব জীবনটা অ্যাকশন ছবির মতো হতো তাহলে ঝাঁপিয়ে সকলের প্রাণ বাঁচিয়ে ফেলতাম। কিন্তু সেই সময় মানুষের মাথায় শুধু একটা বিষয়ই থাকে, কীভাবে বাইরে বেরিয়ে প্রাণ বাঁচাব।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jhalli / Aaliyah Qureishi (@jhalliverse)

যে দুজন এই ঘটনায় প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানান আলিয়া। আর নিজের অ্যালবামের শেষে গৌতম বুদ্ধের ছবি শেয়ার করেন। এই ছবির মাধ্যমেই শান্তি আর শুভশক্তির জয়ের জন্য প্রার্থনা করেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বক্স অফিসের ফল যাই হোক, অস্কারে যাচ্ছে অক্ষয়ের ‘মিশন রানিগঞ্জ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ