BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানহানি হচ্ছে, নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে’, এবার সংসদে সরব জয়া বচ্চন

Published by: Suparna Majumder |    Posted: September 15, 2020 10:32 am|    Updated: September 15, 2020 6:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রিকে (Film Industry) নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। কয়েকটা মানুষের জন্য গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা উচিত নয়। মঙ্গলবার এভাবেই রাজ্যসভায় (Rajya Sabha) বিনোদন জগতের সম্মানহানি নিয়ে সরব হলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। 

মঙ্গলবার সকালে জিরো আওয়ারে (Zero Hour) রাজসভ্যায় চলচ্চিত্র জগতের সম্মানহানি প্রসঙ্গে বলার অনুমতি চান সমাজবাদী পার্টির সাংসদ (Samajwadi Party MP) জয়া বচ্চন। তাঁকে কথা বলার অনুমতি দেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু (Venkaiah Naidu)।  জয়া  জানান, সংকটের আবহে বিনোদন জগতের নাম বদনাম করা হচ্ছে। দেশের লক্ষ লক্ষ মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। সর্বোচ্চ করদাতাদের তালিকায় প্রথম সারিতে বিনোদন জগতের মানুষরাই থাকেন। দেশের সমস্ত রকমের বিপর্যয়ে সরকারের পাশে দাঁড়ান। অর্থ দিয়ে সাহায্য করেন। অথচ এই সংকটের সময় কয়েকজন মানুষের জন্য গোটা বিনোদন জগতকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। গ্ল্যামার জগতকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। এর পরই লোকসভার সাংসদ রবি কিষেণকে (Ravi Kishan) কটাক্ষ করে বলেন, বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। উল্লেখ্য সোমবারই সংসদে বলিউডের মাদক যোগ নিয়ে সরব হন রবি কিষেণ। তার উত্তরেই এই কথা বলেন জয়া।

[আরও পড়ুন: ভিলেন করোনা, সাড়ে ছ’মাসে আর্থিক ক্ষতির পরিমাণ দেখে মাথায় হাত বলিউডের!]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় বলিউড। বলিউডের ‘মুভি মাফিয়া’দের আক্রমণ করে একের পর এক মন্তব্য করে চলেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) ।  নেটদুনিয়ার একাংশও বিনোদন জগতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। গ্ল্যামার জগতের মাদক যোগ নিয়ে অনেকে সরব হয়েছেন। সেই প্রসঙ্গেই এদিন রাজ্যসভায় মুখ খোলেন জয়া বচ্চন। জয়া অভিযোগ করেন, মানুষের নজর ঘোরাতেই এমনটা করা হচ্ছে। এর বিরুদ্ধে সরকারের পদক্ষেপ করা উচিত। বিনোদন জগতের পাশে সরকারের দাঁড়ানো উচিত। সোশ্যাল মিডিয়ার এই দোষারোপের পালা বন্ধ হওয়া প্রয়োজন। আরও বলতে চেয়েছিলেন তিনি। তবে সময় কম দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন সমাজবাদী পার্টির সাংসদ। জয়া বচ্চনের এই বক্তব্যের ভিডিও শেয়ার করে কঙ্গনা রানাউত প্রশ্ন তোলেন,  কঙ্গনার বদলে যদি তাঁর মেয়ে শ্বেতাকে অল্প বয়সে মারধর, নিগ্রহ করা হত। অভিষেক বচ্চনকে নির্যাতন ও হয়রানির শিকার হতে হত তাহলেও কি সপা সাংসদ একথা বলতেন? 

[আরও পড়ুন: ছেলের ঘনিষ্ঠ বলেই ‘মুভি মাফিয়া’দের আড়াল করছেন উদ্ধব! কঙ্গনার নিশানায় এবার আদিত্য ঠাকরে] 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement