৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছেলের ঘনিষ্ঠ বলেই ‘মুভি মাফিয়া’দের আড়াল করছেন উদ্ধব! কঙ্গনার নিশানায় এবার আদিত্য ঠাকরে

Published by: Suparna Majumder |    Posted: September 14, 2020 10:11 pm|    Updated: September 14, 2020 10:11 pm

Kangana Ranaut in Bengali News: Kangana slams Uddhav Thackeray son Shiv Sena leader Aaditya Thackeray | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই (Mumbai) ত্যাগ করেছেন। তবে লড়াই ছাড়ছেন না। তা সোশ্যাল মিডিয়াতেই বারবার বুঝিয়ে দিচ্ছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার তাঁর নিশানায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) ছেলে আদিত্য ঠাকরে (Aaditya Thackeray)। মুভি মাফিয়াদের ঘনিষ্ঠ আদিত্য। সেই কারণেই তাঁদের বাঁচানোর চেষ্টা করছেন উদ্ধব। এমনই অভিযোগ অভিনেত্রীর।  

সোমবার মহারাষ্ট্রের বিজেপি (BJP Maharashtra) নেতা চন্দ্রকান্ত পাতিল অভিযোগ করেন, সুশান্ত কাণ্ডে (Sushant Case) মুম্বই পুলিশ সঠিক তদন্ত করলে উদ্ধব ঠাকরেকে আর এমন দিন দেখতে হত না। সেই খবর শেয়ার করে টুইটারে কঙ্গনা লেখেন,

“মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর মূল সমস্যা হল আমি সেই মুভি মাফিয়া তথা সুশান্ত সিং রাজপুতের আসল খুনিদের চেহারা ফাঁস করে দিয়েছি যাদের সঙ্গে তাঁর প্রিয় পুত্র আদিত্য ঠাকরে সময় কাটায়। এটাই আমার সবচেয়ে বড় অপরাধ। তাই ওরা আমায় উচিত শিক্ষা দিতে চাইছে। বেশ তাহলে দেখা যাক কে কাকে উচিত শিক্ষা দেয়!”

[আরও পড়ুন: ‘বুলবুল’ ছবিতে অভিনয়ের পর এবার হিন্দি থ্রিলারে পাওলি, শুটিংয়ের জন্য পাড়ি রাজস্থানে]

এর পরের টুইটেই (Twitter) কঙ্গনা আরেকটি খবর শেয়ার করেন। যাতে লেখা ছিল, শিব সেনার (Shiv Sena) গুন্ডাদের হাত থেকে নিজেকে সুরক্ষিত বলে মার্ক করুন। এমন ফিচার শুরু করেছে ফেসবুক (Facebook)। এমন ভুয়ো খবর শেয়ার করার জন্য টুইটারে ট্রোলড হন অভিনেত্রী।

 

পরে আবার ট্রোলের খবর শেয়ার করে অভিনেত্রী জানান, যে অ্যাকাউন্ট থেকে তিনি টুইটটি শেয়ার করেছিলেন তা কাল্পনিক খবরের। ব্যঙ্গ করার জন্যই তিনি টুইটটি শেয়ার করেছিলেন।

[আরও পড়ুন: সুশান্তের ফার্মহাউসে তল্লাশি চালিয়ে উদ্ধার হুক্কা, অ্যাশট্রে-সহ একাধিক ওষুধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে