BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের ফার্মহাউসে তল্লাশি চালিয়ে উদ্ধার হুক্কা, অ্যাশট্রে-সহ একাধিক ওষুধ

Published by: Suparna Majumder |    Posted: September 14, 2020 8:58 pm|    Updated: September 14, 2020 10:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant singh Rajput) মৃত্যুতে মাদক যোগের তদন্তে এবার প্রয়াত অভিনেতার ফার্মহাউসে তল্লাশি চালালেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। লোনাভলার পাওয়ানা লেকে (pawna lake lonavala) অবস্থিত ওই ফার্মহাউসেই পার্টি করতেন সুশান্ত, রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), রিয়ার ভাই সৌভিক (Showik Chakraborty) এবং তাঁদের বন্ধুবান্ধবরা। শোনা যায়, বলিউডের অনেক তারকারাও নাকি সেখানে পার্টি করতে যেতেন। সোমবার সেখানে তল্লাশি চালিয়ে হুক্কা, অ্যাশট্রে এবং বিভিন্ন প্রকারের ওষুধ বাজেয়াপ্ত করেছেন NCB আধিকারিকরা।

এদিকে সুশান্ত মামলায় একের পর এক গুঞ্জন শোনা যাচ্ছে। এবার শোনা গিয়েছে, মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ করার জন্য নাকি মা সন্ধ্যা চক্রবর্তীর মোবাইল ব্যবহার করতেন রিয়া। সূত্রের খবর, রিয়ার ফোন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ED) আধিকারিকরা বাজেয়াপ্ত করার পর মায়ের মোবাইল দিয়েই যোগাযোগ করতেন রিয়া। NCB আধিকারিকরা তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে দ্বিতীয় ফোনটির হদিশ পেয়েছিলেন। সেই ফোনের সূত্র ধরেই মুম্বইয়ের একের পর এক মাদক কারবারিদের হদিশ পেয়েছে NCB। যদিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি। শোনা গিয়েছে, এবার সৌভিক চক্রবর্তীর স্কুলের বন্ধু সূর্যদীপ মালহোত্রাকে (Suryadeep Malhotra) জিজ্ঞাসাবাদ করছে NCB।

[আরও পড়ুন: বাংলাদেশ থেকে ক্রমাগত অশ্লীল ফোন-মেসেজ, হাইকমিশনে অভিযোগ দায়ের শ্রাবন্তীর]

এরই মধ্যে সুশান্ত কাণ্ডে (Sushant death Case) অভিনেত্রী  সারা আলি খান (Sara Ali Khan) ও রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) কেন্দ্র করে নানা খবর প্রকাশ্যে আসছে। এক পক্ষের দাবি, সারার মাধ্যমেই নাকি রিয়া মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ করতেন। সারা ও রকুলপ্রীতকে জিজ্ঞাসাবাদের জন্য NCB দপ্তরেও ডেকে পাঠানো হতে পারে। যদিও NCB’র ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়ে দিয়েছেন, তাঁদের তরফে এখনও কোনওরকম ‘বলিউড লিস্ট’ তৈরি হয়নি। সবটাই অযৌক্তিক এবং ভ্রান্ত।

এদিকে সুশান্তের মৃত্যুর ঠিন তিন মাস পূর্ণ হল সোমবার। ভাইকে উৎসর্গ করে ভিডিও শেয়ার করেছেন দিদি শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)। সুশান্তকে স্মরণ করে গাছ লাগিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে (Ankita Lokhande)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Hatchi and mamma 😍 My partner In almost everything ❤️ Planting plants 🌱 It’s our way to remember him by fulfilling his dream ❤️ #plants4SSR

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

[আরও পড়ুন: ‘মেয়েদের দু’টুকরো করে কাটার ম্যাজিক চলছে!’, রিয়ার সমর্থনে এবার প্রতিবাদ টুইংকেল খান্নার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement