ad
ad
Twinkle Khanna Rhea Chakraborty

‘মেয়েদের দু’টুকরো করে কাটার ম্যাজিক চলছে!’, রিয়ার সমর্থনে এবার প্রতিবাদ টুইংকেল খান্নার

মিডিয়া ট্রায়ালকে কটাক্ষ করলেন অক্ষয়-ঘরণি।

Writer Twinkle Khanna slams media trial on Rhea Chakraborty
Published by: Sandipta Bhanja
  • Posted:September 14, 2020 11:59 am
  • Updated:September 14, 2020 2:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ভয়ানক মিডিয়া ট্রায়ালের শিকার রিয়া, যেন মেয়েদেরকে দু’টুকরো করে কেটে ফেলার ম্যাজিক শো চলছে!” এবার রিয়া চক্রবর্তীর সমর্থনে সুর চড়ালেন অভিনেত্রী তথা লেখিকা টুইংকল খান্না (Twinkle Khanna)। বিনোদন ইন্ডাস্ট্রি হোক কিংবা রাজনৈতিক ব্যক্তিত্ব, কেউই ‘মিসেস ফানি বোনস’-এর ‘ক্ষুরধার বচন’ থেকে বাদ যান না। এবার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) গ্রেপ্তারি নিয়ে তিনি তোপ দাগলেন অক্ষয়-পত্নী। কোনওরকম রেয়াত না করেই মিডিয়া ট্রায়ালকে কটাক্ষ করলেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ভয়ানক ট্রোলিংয়ের শিকার রিয়া চক্রবর্তী। সম্প্রতি ‘টাইমস অফ ইন্ডিয়া’য় লেখা কলামে রিয়া প্রসঙ্গে নিজের মনের কথা লিখতে গিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন টুইংকল খান্না। তাঁর মতে, “ভয়ানক মিডিয়া ট্রায়াল ও রাজনীতির শিকার রিয়া। তাঁকে ‘গোল্ড ডিগার’ থেকে ‘খুনি’, নানা অপবাদ দেওয়া হচ্ছে। যদিও এখনও কিছু প্রমাণ হয়নি। শুধু ৫৯ গ্রাম গাঁজা কেনার অভিযোগ প্রমাণ হয়েছে রিয়ার বিরুদ্ধে। যার জেরে তিনি এখন জেলে। লক্ষ লক্ষ দর্শকদের সামনে রিয়াকে কেটে টুকরো করা হচ্ছে। ক্যামেরা বন্ধ হলে এই মানুষগুলি জবাব দিতে পারবেন তো? শুধুমাত্র দর্শক টেনে টিআরপি বাড়ানোর জন্য একজনের জীবন বিপন্ন করে তোলা হচ্ছে! আর ভোট ব্যাংক উপচে পড়ার আশায় তাতে মদত জোগাচ্ছে রাজনৈতিক দলগুলি।”

#RleaseRheaChakraborty টুইট ডিলিট রিয়ার বান্ধবী দান্দেকর সিস্টার্সদের।

[আরও পড়ুন: বাংলাদেশ থেকে ক্রমাগত অশ্লীল ফোন-মেসেজ, হাইকমিশনে অভিযোগ দায়ের শ্রাবন্তীর]

প্রসঙ্গত, এর আগে রিয়ার সমর্থনে মুখ খুলেছিলেন অনুরাগ কাশ্যপ, স্বরা ভাস্কর, সোনম কাপুর, করিনা কাপুরের মতো অভিনেত্রীরা। রিয়ার টি-শার্টে লেখা কমেন্টকে হাতিয়ার করেই পিতৃতন্ত্রকে গুঁড়িয়ে দেওয়ার কথা বলেছিলেন তাঁরা। রিয়া চক্রবর্তীর বান্ধবী তথা স্বনামধন্যা দুই মডেল শিবানী দান্দেকর এবং তাঁর বোন অনুষা দান্দেকর অভিনেত্রীকে জেল থেকে নিষ্কৃত দেওয়ার জন্য #RleaseRheaChakraborty ক্যাম্পেনও শুরু করেছিলেন। যদিও সেই টুইট বর্তমানে তাঁরা ডিলিট করে দিয়েছেন। তবে, সুশান্তের পাশাপাশি রিয়ার সমর্থনেও যে বর্তমানে মুখ খুলছেন তারকারা, তা স্পষ্ট।

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলার ‘ড্রাগ অ্যাঙ্গেল’-এর সূত্র ধরে গত মঙ্গলবারই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেপ্তার হয়েছেন রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় সুশান্ত অনুরাগীদের কাছে অভিনেত্রী এখন ‘মোস্ট ওয়ান্টেড লেডি’। যার জেরে বলিউডের একাংশ রিয়ার পাশে দাঁড়িয়ে সরব হয়েছেন। সিবিআই, ইডি, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো – ৩ তিনটি কেন্দ্রীয় সংস্থার জেরায় চাপের মধ্যে রয়েছে রিয়া এবং তাঁর পরিবার। আর ঠিক সেই বিষয়টি নিয়েই এবার রিয়ার হয়ে সুর চড়ালেন টুইংকল খান্না।

[আরও পড়ুন: ক্রমাগত খুন-ধর্ষণের হুমকি, প্রাণভয়েই মুম্বই ছাড়লেন কঙ্গনা রানাউত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ