১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একই ফ্রেমে বচ্চন পরিবারের তিন প্রজন্ম, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 4, 2017 1:07 pm|    Updated: January 11, 2021 5:45 pm

Jaya, Shweta Bachchan Nanda, Navya Naveli appear in a fashion magazine’s August issue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের প্রথম সারির পরিবার যাঁরা কয়েক দশক ধরে সপরিবারে রাজ করে চলেছে বড়পর্দায়, তাঁদের অন্যতম বচ্চন পরিবার। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন কাকে ছেড়ে কার কথা বলব। এককথায় বলতে গেলে এই পরিবার নক্ষত্রপুঞ্জ। এই দুই প্রজন্মের পর যাঁর হাতে এখন বচ্চন পরিবারের ব্যাটন, তিনি হলেন শ্বেতা বচ্চনের কন্যা নভ্যা নভেলি। এখন পর্যন্ত বলিউডে পা না রাখলেও সোশ্যাল সাইটের সেনসেশন তিনি। কখনও শাহরুখ পুত্রের সঙ্গে সম্পর্ক কখনও বা তাঁর বোল্ড পোশাক তাঁকে তুলে আনে খবরের শিরোনামে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউডি ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু তার আগেই এবার এক ফ্রেমে দেখা মিলল তিন প্রজন্মের। এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য ফটোশুট করলেন জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, নভ্যা নভেলি নন্দা।

[মুক্তি পেল ‘জব হ্যারি মেট সেজল’, বাজিমাত করতে পারলেন ‘বাজিগর’?]

অমিতাভ বচ্চন থেকে নভ্যা, অভিনয়ের দুনিয়ায় কেউ মেগাস্টার, কেউ সুপারস্টার, কেউ নবাগত। কিন্তু স্টাইলে কেউ কারওর থেকে কম যান না। যেখানে তাঁর সময়ের অভিনেত্রীরা এখনও চুল ডাই করেন সেখানে বয়সের সঙ্গে সঙ্গে পেকে যাওয়া সাদা চুলকেই নিজের স্টাইল স্টেটমেন্ট বানিয়ে নিয়েছেন জয়া বচ্চন। তবে শুধু চুলের স্টাইলই নয়, তাঁর শাড়ি ও সালোয়ার স্যুটও ফ্যাশন দুনিয়ার অন্যতম টপিক। অন্যদিকে, অভিনয়ের দুনিয়ায় না থাকলেও বিভিন্ন সেলিব্রিটি পার্টিতে শ্বেতা বচ্চনের ফ্যাশন সেন্স চমকে দেয় তাবড় ফ্যাশনিয়েস্তাদেরও। অন্যদিকে নভ্যা তাঁর হট বোল্ড সেক্সি স্টাইল স্টেটমেন্টের জন্য ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন।

[জানেন, এ দেশে নিষিদ্ধও হয়েছিলেন কিশোরকুমার?]

জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিনের আগস্ট মাসের কভারপেজে এবার একই সঙ্গে দেখা মিলল এই তিন প্রজন্মের ফ্যাশনিয়েস্তার। স্বকীয় স্টাইলে মাত করলেন জয়া, শ্বেতা, নভ্যা। তাঁদের এই ফটোশুটে গর্বিত অমিতাভ বচ্চন। নিজের প্রোফাইলে সেই ছবি টুইট করেন বিগ বি।

ভিডিওসৌজন্যে: VOGUE INDIA

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে