BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোয় নয়, দিওয়ালিতে একাই বড়পর্দায় আসছেন জিৎ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 29, 2017 10:46 am|    Updated: October 2, 2019 3:23 pm

Jeet’s ‘Naughty K’ to be released this Diwali

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ­পুজোয় একসঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক ছবি। এককথায় যাঁকে বলে পুজোর সময় বক্স অফিসে তারকার হাট। একদিকে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো অন্যদিকে রয়েছেন দেব। একদিকে কাকাবাবু তো অন্যদিকে ব্যোমকেশ। সৃজিৎ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মৈনাক ভৌমিক, স্বপন সাহার মতো পরিচালকরা নামছেন সম্মুখ সমরে। তেমনি অন্যদিকে সামনাসামনি প্রযোজক শ্রীকান্ত মোহতা ও প্রযোজক দেব। কিন্তু এইসব কুটকচালি থেকে অনেক দূরে সুপারস্টার জিৎ। পুজোয় কোনও ছবি মুক্তি নেই তাঁর। তবে হতাশ হওয়ার কোনও দরকার নেই তাঁর ফ্যানেদের কারণ কালীপুজো বা দিওয়ালিতে আসছেন তিনি। একাই আসছেন তাই জয় যে তাঁর ভবিতব্য তা বলাই বাহুল্য।

jeet_web

[হঠাৎ মাথা কামিয়ে ফেলতে চাইলেন কেন দিশা পাটানি?]

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ইন্দো বাংলাদেশ যৌথ প্রযোজনায় জিতের ছবি ‘বস টু’। বক্স অফিসে ভালই ব্যবসা করেছে এই অ্যাকশন মুভি। এই ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল জিৎ ও বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়াকে। আবারও ফিরছে সেই জুটি। তবে ‘বস টু’ ছবিতে ফারিয়া জিতের প্রেমিকা ছিলেন, না কিন্তু নতুন ছবিতে জিতের সঙ্গে ব়োম্যান্স করত দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘নটি কে’। নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি কমেডি ছবি। ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে জিতকে। আদতে মজার চরিত্র কিন্তু বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সও রয়েছে ছবিতে।

1480566395

[সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি]

অশোক পাতির পরিচালনায় শুরু হয়ে গেছে ছবির শুটিং। খবর অনুযায়ী, ১৫ থেকে ২০ দিনের মধ্যেই শুটিং শেষ করবেন পরিচালক। তবে শুধু কলকাতা নয়, ছবির বিশেষ কিছু দৃশ্য ও গানের শুটিং হবে ইটালি ও রোমের কিছু অংশে। আগে শোনা গিয়েছিল পুজোয় মুক্তি পেলেও পেতে পারে জিতের ‘নটি কে’। কিন্তু সেই সম্ভাবনা উড়িয়ে দিয়ে জিৎ জানান, একসঙ্গে এত ছবির ভিড়ে নিজের নতুন ছবি নিয়ে আসবেন না তিনি। তাঁর ফ্যানেদের অপেক্ষা করতে হবে আরও একটু বেশি। একেবারে অন্য অবতারে দিওয়ালিতে ‘নটি কে’ নিয়ে আসছেন জিৎ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে