BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’-এর প্রচারে একান্ত আড্ডায় অঞ্জন দত্ত, যিশু, শাশ্বত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 10, 2017 2:08 pm|    Updated: August 6, 2021 6:18 pm

Jisshu, Saswata, Anjan Dutt in Sangbad Pratidin’s office to promote ‘Byomkesh O Agniban’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু ব্যোমকেশ নয় যে কোনও চিত্রনাট্যেই যদি  যিশু সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায় একসঙ্গে অভিনয়ের সুযোগ পান, তাহলে তাঁদের রসায়ন পিছনে ফেলে দিতে পারবে টলিউডের সর্বকালের সেরা জুটিকেও। এতটাই আত্মবিশ্বাসের সুর যিশু সেনগুপ্ত অর্থাৎ ব্যোমকেশ বক্সির গলায়। আর হবে নাই বা কেন! বাঙালি দর্শক ইতিমধ্যেই ব্যোমকেশ নিয়ে তৈরি দুটো ছবি থেকেই সেই রসায়নের স্বাদ পেয়েছে, তবে পরিচালক অঞ্জন দত্তের মতে এবার সেই রসায়ন আরও একধাপ এগিয়েছে।

আমেরিকায় এ যাত্রায় আর যাওয়া হচ্ছে না ‘মুন্নাভাই’-এর ]

এবার আর একটা গল্প নয়, শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের দুটো গল্প ‘অগ্নিবাণ’ ও ‘উপসংহার’ অবলম্বনে অঞ্জন দত্তর ছবি ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল এই ছবির ট্রেলার। সেখানে বেশ কয়েক ধরনের লুকে দেখা গিয়েছে ব্যোমকেশ অর্থাৎ যিশু সেনগুপ্তকে। পরিচালক নিজেই বলছেন এই ছবির অন্যতম ইউএসপি জোড়া ব্যোমকেশ ও জোড়া অজিত।

ফের প্রেমে পড়েছেন শুভশ্রী! এবার কার? ]

বেশ কয়েকবছর ধরেই দুর্গাপুজোর সমার্থক হয়ে দাঁড়িয়েছে অঞ্জন দত্তর ব্যোমকেশ। প্রত্যেক বছর একেকটি রহস্যের গল্প নিয়ে ঠিক পুজোর সময় তিনি এসে হাজির হন বড়পর্দায়। আর প্রত্যেকবারই বক্স অফিসে ছক্কা হাঁকান। আগে তাঁর ব্যোমকেশ ছিলেন আবির চট্টোপাধ্যায়। ২০১৫-তে ‘কহেন কবি কালিদাস’ অবলম্বনে তৈরি ‘ব্যোমকেশ বক্সী’তে আবিরকে সরিয়ে ব্যোমকেশ চরিত্রে দেখা যায় যিশু সেনগুপ্তকে। নিজস্ব ম্যানারিজমে আবিরকে ছাপিয়ে দর্শকের মনে জায়গা করে নেন তিনি। সাধারণ দর্শক থেকে শুরু করে চিত্র সমালোচক সবাইকে রীতিমতো চমকে দেন যিশু। এরপর ২০১৬ তে মুক্তি পায় ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’। আবারও ছক্কা হাঁকালেন এই অভিনেতা। এবার হ্যাটট্রিকের মুখে তিনি। পরপর তিনটে ছয় মেরেই কি বাজিমাত করবেন ব্যোমকেশ যিশু? তারজন্য অপেক্ষা করতে হবে ২২ সেপ্টেম্বর অবধি। তবে তার আগে টিম ব্যোমকেশ এসে হাজির সংবাদ প্রতিদিন-এর দপ্তরে।ইন্দ্রনীল রায়ের সঙ্গে হল দেদার আড্ডা। বিস্ফোরক কিছু মন্তব্যও উঠে এল। সেসব জানতে আপনাকে অবশ্যই চোখ রাখতে হবে আগামিকাল অর্থাৎ ১১ সেপ্টেম্বর সংবাদ প্রতিদিন-এর পাতায়। এছাড়া সে সাক্ষাৎকার দেখতে পাবেন ই-পেপার ফেসবুক পেজেও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে