BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সলমনের ‘অন্তিম’ সিনেমার শুটিং শুরু করলেন যিশু সেনগুপ্ত, শেয়ার করলেন ছবি

Published by: Suparna Majumder |    Posted: December 30, 2020 5:00 pm|    Updated: December 30, 2020 5:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে বলিউডের বিগ ব্যানারে নিজেকে অপরিহার্য করে তুলছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। এবার সলমন খানের (Salman Khan) ‘অন্তিম’ সিনেমার যাত্রা শুরু করলেন টলিপাড়ার তারকা। ফ্লোর থেকে ক্ল্যাপস্টিক ধরা ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

রটনা আগেই রটেছিল, এতদিনে তা ঘটনায় পরিণত হল। দেখুন ছবি

রটনা আগেই রটেছিল, এতদিনে ঘটনায় পরিণত হল যিশুর ইনস্টাগ্রাম স্টোরির সৌজন্যে। চলতি বছরে ‘শকুন্তলা দেবী’ (Shakuntala Devi) বিদ্যা বালানের স্বামী পরিতোষ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন যিশু। তারপরই ‘সড়ক ২’ (Sadak 2) ছবিতে হয়েছিলেন যোগেশ দেশাই। ভূমি পেড়নেকর অভিনীত ‘দুর্গামতী’ (Durgamati) ছবিতে যিশুকে দেখা গিয়েছে এসিপি অভয় সিংয়ের ভূমিকায়। দাক্ষিণাত্যেও যিশুর চাহিদা বাড়ছে। কিছুদিন আগেই মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi) সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। এবার সলমনের সঙ্গে তাঁকে স্ক্রিন শেয়ার করতে দেখার প্রতীক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: বছরের শেষ বুধবারই বাগদান সেরে ফেলছেন রণবীর-আলিয়া! জল্পনা তুঙ্গে]

ডিসেম্বরেই ‘অন্তিম’ সিনেমার ফার্স্ট লুক ভিডিও শেয়ার করেছিলেন সলমন। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে ছবিটি। পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar)। শিখ পুলিশ অফিসারের চরিত্রে ইতিমধ্যেই দর্শকদের মনোরঞ্জন করেছেন বলিউডের ভাইজান। সঙ্গে আবার রয়েছেন ভগ্নীপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)। গুরুত্বপূর্ণ চরিত্রে নিকিতিন ধীর (Nikitin Dheer) এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মহিমা মাকওয়ানাকে (Mahima makwana) দেখা যাবে বলেও খবর।

এদিকে বলিউডে জোর গুঞ্জন, নিজের ‘রাধে’ (Radhe) সিনেমার জন্য নাকি রেকর্ড চুক্তি করে ফেলেছেন সলমন। সূত্রের খবর মানলে, ছবির স্যাটেলাইট, থিয়েট্রিক্যাল, ডিজিটাল ও গানের সত্বের বিনিময়ে নাকি জি স্টুডিওজের (Zee Studios) থেকে ২৩০ কোটি টাকা পেয়েছেন তিনি। আরও একটি খবর নিয়ে বি-টাউন সরগরম। এই প্রথমবার নাকি পরিচালক সূরজ বার্জাতিয়ার ছবিতে অভিনয় করবেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বার্জাতিয়া পরিবারের সলমন খানের প্রতি প্রেম সিনেপ্রেমীদের অজানা নয়। তাহলে কি অমিতাভ-সলমকে এক ছবিতে দেখা যাবে? এ প্রশ্নের উত্তর আপাতত নতুন বছরের ঝুলিতে।

[আরও পড়ুন: শীতকাতুরে বাঙালি অনির্বাণের জ্বালায় অতিষ্ঠ ঋদ্ধিমা! ভিডিওয় দেখুন দু’জনের কাণ্ড]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement