BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, বিতর্কে প্রিয়াঙ্কার বেটারহাফ নিক জোনাস

Published by: Biswadip Dey |    Posted: November 28, 2020 9:37 pm|    Updated: November 28, 2020 9:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) স্বামী নিক (Nick Jonas) এবং তাঁর দুই ভাই কেভিন ও জো। তাঁদের পপ রক ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ (Jonas Brothers) বেশ জনপ্রিয়। মার্কিন এই ব্যান্ডের অনুরাগীর সংখ্যা অনেক। এবার নিকদের সেই ব্যান্ডের সকলের বিরুদ্ধেই দুর্ব্যবহারের অভিযোগ আনলেন এক কৃষ্ণাঙ্গ মহিলা। টুইট করে তিনি তাঁর অভিযোগ সকলের কাছে জানিয়েছেন।

ঠিক কী ঘটেছিল? গ্যারন নামের ওই লেখক ও কমেডিয়ান মহিলা জানিয়েছেন, আমেরিকায় একটি থ্যাঙ্কস গিভিং প্যারেডে যোগ দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের মূল তারকাদের অন্যতম ছিল জোনাস ব্রাদার্স। সেই অনুষ্ঠানেই তাঁর সঙ্গে খারাপ আচরণ করেছিলেন ব্যান্ডের সদস্যরা। তবে ঠিক কী ধরনের খারাপ ব্যবহার, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। এমনকী, কোন সময় এই ঘটনা ঘটেছিল তার উল্লেখও করেননি।

[আরও পড়ুন: ব্যক্তিগত শত্রুতায় বলি দিল তন্দ্রা! ‘মৃত্যু’র পরেও নেটদুনিয়ায় হাসির খোরাক জবা]

অন্য একটি টুইটে তিনি একটি ঝাপসা ছবিও শেয়ার করেন সেই অনুষ্ঠানের। ছবিটি তোলার সময় বৃষ্টি পড়ছিল বলেই ওই অস্পষ্টতা রয়েছে বলে জানিয়েছেন গ্যারন। প্রসঙ্গত, থ্যাঙ্কস গিভিং প্যারেড বেশ জনপ্রিয় মার্কিন মুলুকে। বহু পপ গায়ক-গায়িকারা তাতে অংশ নেন। এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা কিংবা নিক বা তাঁর ব্যান্ডের বাকি কারও পক্ষ থেকেই এবিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ব্যান্ডের ভক্তদের অভিযোগ, জনপ্রিয় হয়ে উঠতে চেয়েই মিথ্যা অভিযোগ এনেছেন গ্যারন।

‘জোনাস ব্রাদার্স’-এর যাত্রা শুরু হয় ২০০৫ সালে। কিন্তু ২০১৩ সালে হঠাৎই ব্যান্ড ভেঙে যায়। অবশ্য পরে আবার তাঁরা একসঙ্গে পারফর্ম করা শুরু করেন। ভক্তদের আশ্বস্ত করে ২০১৯ সাল থেকে জুটি বেঁধেছেন তাঁরা। নিক জোনাসের সঙ্গে বর্তমানে লস এঞ্জেলসের বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি দেশে কবে ফিরবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। 

[আরও পড়ুন: জানুয়ারির বদলে আগামী সপ্তাহেই ‘বিগ বস ১৪’র ফিনালে, সঞ্চালক সলমনের ঘোষণায় চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement