BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানুয়ারির বদলে আগামী সপ্তাহেই ‘বিগ বস ১৪’র ফিনালে, সঞ্চালক সলমনের ঘোষণায় চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: November 28, 2020 4:10 pm|    Updated: November 28, 2020 4:10 pm

Bangla News of Bigg Boss 14: Salman Khan announces finale week in Weekend Ka Vaar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহান্তে ফের ‘বিগ বস’-এর (Bigg Boss) মঞ্চে হাজির হবেন সলমন খান (Salman Khan)। শনিবার রাতে বড় ঘোষণা করতে চলেছেন ভাইজান। জানুয়ারির বদলে আগামী সপ্তাহেই হবে ফিনালে উইক। চার সদস্যকে বেছে নেওয়া হবে ফাইনালিস্ট হিসেবে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে শোয়ের আগাম ঝলক।

 

শুধু ভিডিও নয় কালার্স চ্যানেলের টুইটারেও ঘোষণা করা হয়েছে এই খবর। পাশাপাশি পালটে ফেলা হয়েছে চ্যানেলের টুইটার হ্যান্ডেলের নাম। কালার্সের বদলে লেখা হয়েছে ‘শুননে মে আয়া হ্যায়’।

[আরও পড়ুন: প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে কৃতী স্যানন! তুঙ্গে জল্পনা]

ফিনালে উইকের এই ঘোষণা ছাড়াও উইকএন্ডের এই এপিসোডে দেখা গিয়েছে প্রাক্তন প্রতিযোগী কামিয়া পাঞ্জাবি, দেবলীনা ভট্টাচার্যকে। ছিলেন কবিতা কৌশিকের স্বামী রণিত বিশ্বাস ও লেখক-অভিনেতা সন্দীপ শিখণ্ড। প্রতিযোগীদের নানা প্রশ্ন বাণে বিদ্ধ করেন সকলে। জাসমিন ও রুবিনার বন্ধুত্ব ও শত্রুতা নিয়েও প্রশ্ন করা হয়। কবিতা কেন টার্গেট হন, সেই প্রশ্নের উত্তরও খোঁজা হয়। পরে সলমন খান বিস্ফোরক তথ্যটি ফাঁস করেন। তাতে হতবাক হন সকলে।

অক্টোবর মাসের ৩ তারিখ ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14) শুরু হয়েছিল। প্রতিযোগীর সংখ্যা ছিল ১৫। মোট ১০৫ দিনের শো হওয়ার কথা ছিল। সেই অনুযায়ীই জানুয়ারি মাসে শোয়ের ফাইনাল এপিসোড হওয়ার কথা। কিন্তু তা কেন আগে এগিয়ে দেওয়া হয়েছে?  সেই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তবে ‘বিগ বস’-এর ঘরে প্রতি মুহূর্তে কিছু না কিছু ঘটতে থাকে। বর্তমানে শো’য়ে রয়েছেন অভিনব শুক্লা, রুবিনা ডিলায়েক, জাসমিন ভাসিন, কবিতা কৌশিক, এজাজ খান, নিক্কি তাম্বোলি, রাহুল বৈদ্য এবং আলি গোনি। উল্লেখ্য, গত বছর শো জিতেছিলেন টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)।  

[আরও পড়ুন: নয়ের দশকের নস্ট্যালজিয়া ফেরাতে পারল বরুণ-সারা জুটির ‘কুলি নম্বর ১’? দেখুন ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে