BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে কৃতী স্যানন! তুঙ্গে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: November 28, 2020 1:36 pm|    Updated: November 28, 2020 1:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’ তারকা প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কৃতী স্যানন (Kriti Sanon)। অভিনয় করবেন সীতার চরিত্রে। বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর। নেটদুনিয়ায় কৃতীর আগামী ছবির তালিকাতেও ‘আদিপুরুষ’ (Adipurush) ছবির নাম উল্লেখ করা হয়েছে। সূত্রের খবর মানলে, কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। অফিশিয়াল ঘোষণা শুধুমাত্র সময়ের অপেক্ষা।

আগস্ট মাসের ১৮ তারিখ ‘আদিপুরুষ’-এর কথা ঘোষণা করেছিলেন প্রভাস (Prabhas)। পরে জানা গিয়েছিল, রামের চরিত্রে অভিনয় করবেন তিনি। এরপরই ছবির সঙ্গে যুক্ত হন সইফ আলি খান (Saif Ali Khan)। সইফ অভিনয় করবেন লঙ্কেশ অর্থাৎ রাবণের ভূমিকায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prabhas (@actorprabhas)

[আরও পড়ুন: টলিউড তারকাদের উপস্থিতিতে অনির্বাণ-মধুরিমার রিসেপশন, দেখুন ছবি]

২০২২ সালের স্বাধীনতা দিবসের ঠিক আগে অর্থাৎ ১১ আগস্ট ‘আদিপুরুষ’ ছবির মুক্তির দিন হিসেবে ঠিক করা হয়েছে। ছবিটি পরিচালনা করছেন ওম রাউত (Om Raut)। নিজের ছবি প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক জানিয়েছিলেন, অশুভের উপর শুভ শক্তির বিজয়ের গাথা পর্দায় তুলে ধরতে চান তিনি। শোনা গিয়েছে, ছবিতে উন্নত মানের VFX প্রযুক্তি ব্যবহার করা হবে। সীতার চরিত্রে এর আগে অনেকের নাম শোনা গিয়েছিল। দক্ষিণী অভিনেত্রী অনুষ্কা শেট্টি, কীর্তি সুরেশ থেকে বলিউডের অনুষ্কা শর্মার নাম এর আগে প্রকাশ্যে এসেছে। তবে কৃতী স্যাননকেই পরিচালক ও প্রযোজকদের পছন্দ হয়েছে। চলতি বছরে কৃতীর কোনও হিন্দি সিনেমা মুক্তি পায়নি। শুধুমাত্র ‘অংগ্রেজি মিডিয়াম’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে আগামী বছরে অভিনেত্রীর ঝুলিতে একাধিক ছবি রয়েছে। সারোগেসি নিয়ে তৈরি ‘মিমি’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে দেখা যাবে ‘বচ্চন পাণ্ডে’ ছবিতেও। সেই ছবির সঙ্গে আবার যুক্ত হয়েছেন আরশাদ ওয়ারসি। এছাড়াও দীনেশ ভিজান প্রযোজিত একটি ছবিতে অভিনয় করছেন কৃতী। এবার কৃতীর সীতার চরিত্রে অভিনয় করার খবরে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement