BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!

Published by: Suparna Majumder |    Posted: November 27, 2020 9:48 pm|    Updated: November 27, 2020 9:48 pm

Bangla news of Mir Afsar Ali: Social media goes crazy over Bengali Star’s latest Post| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলা ময়দানে সাদা ধবধবে ঘোড়া। যেই না দেখা, অমনি চড়ার সাধ হল। নীল ডেনিম আর কালো টি-শার্ট পরেই চেপে বসলেন চারপেয়ের উপর। ভাবখানা এমন! যেন ঢাল, তলোয়ার থাকলে নিধিরাম সর্দার হওয়া কে আটকায়? আটকালেন। হাতেনাতে কলকাতা পুলিশের হাতে ধরা পড়লেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। ফেসবুকে ঘটা করে সেই ছবিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে আবার লিখেছেন, কেত মেরে ময়দানে ঘোড়ায় চড়লাম… পুলিশ এসে কেস দিয়ে দিল! বললো “লাইসেন্স কোথায়?!”

[আরও পড়ুন:অশালীন শব্দ প্রয়োগ করে মুক্তির আগেই বিপাকে কিয়ারার ছবি, বাদ যাচ্ছে একাধিক সংলাপ]

মীরের এই কাণ্ড কারখানায় হেসেই খুন নেটিজেনরা। রসিকতা করে কেউ প্রশ্ন করেছেন, “ঘোড়াটাকে কষ্ট দিচ্ছেন কেন?”, কেউ আবার লিখেছেন, “বড়লোকের ঘোড়া রোগ হলে এমনই হয়!” একটি ছবিতে পুলিশের খপ্পরে পড়ে কাঁদোকাঁদো মুখের ছবি দিয়েছেন মীর। তা নিয়ে আবার মুখে মাস্ক নেই কেন? সেই প্রশ্ন করেছেন অনেকে। মীর জানান, একটি শুটিং করতে ময়দান চত্বরে গিয়েছিলেন তিনি। শখ মেটাতে ভয়ে ভয়েই ঘোড়ায় চেপে বসেছিলেন। সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করা হয়েছে। শুটিংয়ের অনুমতি নেওয়া আছে কিনা তা দেখতেই পুলিশ অফিসার এসেছিলেন। কিছুক্ষণ কথাবার্তার পর তিনি ছবি তোলার অনুরোধ জানান। তখনই মজা করে ছবিটি তোলার কথা ভাবেন মীর। যেমনি ভাবা, তেমনি কাজ। পুলিশ অফিসারকে বিষয়টি ভাল করে বুঝিয়ে দেন। তারপর ছবি তোলা হয়। শুধুমাত্র ছবিটি তোলার জন্যই মাস্ক খুলেছিলেন বলে জানান মীর।  

এদিকে মীরাক্কেল, রেডিও জকির, ফুডকার পাশাপাশি নতুন ভূমিকায় নতুনভাবে দেখা যাবে মীরকে। একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। তার আগেই ঘোড়ায় চাপার সাধ দিব্য পূরণ করে নিলেন। ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামেও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

[আরও পড়ুন: বকেয়া টাকা মেটাননি শ্বেতা তিওয়ারি, অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন কর্মচারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে