১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভয়ংকর ভাইরাসের জেরে পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার, দেখুন পপতারকার ভিডিও বার্তা

Published by: Sulaya Singha |    Posted: June 11, 2022 12:28 pm|    Updated: June 11, 2022 12:28 pm

Justin Bieber is suffering from facial paralysis | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারাত্মক অসুস্থ জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। বিরল ভাইরাসের হানায় পক্ষাঘাতে আক্রান্ত তিনি। মুখের একদিক সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অনুরাগীদের এমনই দুঃসংবাদ দিলেন খোদ পপ গায়ক।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বিবার। সেখানেই ২৮ বছর বয়সি মার্কিন গায়ক নিজের অসুস্থতার কথা জানান সকলকে। তিনি বলেন, র‍্যামসে হান্ট সিনড্রোমে (Ramsay Hunt Syndrome) আক্রান্ত হয়েছেন তিনি। যার জেরে শরীরে একাধিক সমস্যা দেখা দিয়েছে। মুখের ডানদিক অবশ হয়ে গিয়েছে। হাসতেও পারেন না তিনি। সেই সঙ্গে জানিয়ে দেন, সুস্থ না হওয়া পর্যন্ত কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি। এর জন্য ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নেন বিবার। এই অসুস্থতার কারণেই সম্প্রতি বেশ কয়েকটি শো বাতিল করেছিলেন। অর্থাৎ আপাতত যে তাঁকে মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে না, তা নিশ্চিত করে দিলেন তারকা গায়ক।

[আরও পড়ুন: ‘হজরত মহম্মদ আজ বেঁচে থাকলে…’, দেশজুড়ে বিক্ষোভের মাঝেই মুখ খুললেন তসলিমা]

ভিডিওর ক্যাপশনে বিবার (Justin Bieber) লিখেছিলেন, “গুরুত্বপূর্ণ, দয়া করে দেখুন।” বিবার বলেন, “আপনারা দেখতেই পাচ্ছেন যে আমার চোখের পলক পড়ছে না। মুখের এই অংশটা নাড়াতে পারছি না। ঠিক করে হাসতেও পারছি না। মুখের নানা অংশে সমস্যা রয়েছে। মুখমণ্ডলের একটা অংশ সম্পূর্ণ পক্ষাঘাতে আক্রান্ত। আমার শো বাতিল হওয়ার জন্য অনেকেই দুঃখ পেয়েছেন। তাঁদেরকে বলতে চাই, সম্পূর্ণ সুস্থ না থাকার জন্যই শো করতে পারছি না। বুঝতেই পারছেন অসুখটা বেশ সিরিয়াস। তবে সুস্থ হতে মুখের অনেকরকম ব্যায়ামও করছি।” তবে মার্কিন তারকা বুঝতে পারছেন না, সম্পূর্ণভাবে সেরে উঠতে কতটা সময় লাগবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Justin Bieber (@justinbieber)

স্বাভাবিক ভাবেই পপ গায়কের এমন সিরিয়াস অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। বিবারের দ্রুত আরোগ্য কামনা করছেন নেটিজেনরা। এই কঠিন পরিস্থিতিতে তাঁর পাশে থাকার বার্তাও দিয়েছেন ভক্তরা।

[আরও পড়ুন: দক্ষিণবঙ্গে কবে ঢুকবে বর্ষা? জেনে নিন হাওয়া অফিসের পূর্বাভাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে