১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সানির ফোন নম্বর চেয়ে বিতর্কে কবীর বেদী, জল্পনায় জল ঢাললেন অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: February 22, 2020 1:04 pm|    Updated: February 22, 2020 1:18 pm

Kabir Bedi denies report claiming he asked for Sunny Leone's number

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবীর বেদী নাকি সানি লিওনের ফোন নম্বর চেয়েছিলেন। কিন্তু পেয়েছেন সানির স্বামী ড্যানেয়েলের নম্বর। সম্প্রতি কবীর বেদীর নাম উল্লেখ করে এমন একটি রিপোর্ট প্রকাশ করে মুম্বইয়ের টিনসেল টাউনের নামী একটি ওয়েব পোর্টাল। তাতে রেগে আগুন কবীর বেদী। টুইটারে তিনি এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। পাশে পেয়েছেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারকেও।

কবীর বেদী টুইটারে লিখেছেন, কোনও কিছু না জেনেই ওই রিপোর্ট প্রকাশ করা হয়েছে। যেটা পুরোপুরি মিথ্যা। কারণ, কবীর বেদী সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানেই সানির স্বামী ড্যানিয়েলের সঙ্গে তাঁর দেখা হয়। তখনই তিনি ড্যানিয়েলের কাছে তাঁর ফোন নম্বর চেয়েছিলেন। কবীর বেদী স্পষ্ট জানান, সানির নম্বর চাওয়ার কোনও ইঙ্গিতও তিনি দেননি। রেগে গিয়ে কবীর বেদী আরও জানান, ওই পোর্টাল ক্ষমাপ্রার্থনা না করলে তাঁরা ওই পোর্টালের বিরুদ্ধে মানহানির মামলা করবেন। যদিও পোর্টালের তরফে এখনও কিছু জানানো হয়নি অভিনেতাকে। কবীর বেদীর প্রশ্ন, এমন ভুয়া তথ্য কোথা থেকে মিলেছে?

[ আরও পড়ুন: ‘সুপার ৩০’র জন্য দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন পুরস্কারে সম্মানিত হৃতিক ]

মডেলিং, সিনেমা, টেলিভিশন, থিয়েটার, বেতার। বিভিন্ন মাধ্যমে কবীর বেদীর কেরিয়ার বিস্তৃত ভারত, আমেরিকার পাশাপাশি ইউরোপেও। বিনোদনে সুদর্শন পুরুষদের মধ্যে অন্যতম কবীর বেদী। বলিউডে তাঁর প্রথম ছবি, ১৯৭১ সালে, ‘হালচাল’। এখনও পর্যন্ত অভিনয় করেছেন ষাটটিরও বেশি ভারতীয় ছবিতে।

[ আরও পড়ুন: ভারত সফরের আগে বলিউড ছবির প্রশংসা, ট্রাম্পের মুখে ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে