১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উদ্দাম যৌনতার ভিডিও ফাঁস! প্রতিক্রিয়া দিতে গিয়ে কেঁদে ভাসালেন ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলি

Published by: Suparna Majumder |    Posted: August 14, 2022 5:11 pm|    Updated: August 14, 2022 5:34 pm

Kacha Badam famed Anjali Arora breaks down while reacting on MMS Scandal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর। ক্যামেরার সামনে পুরুষ সঙ্গীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে ওঠার অভিযোগ উঠেছিল। সেই অভিযোগের জবাব দিতে গিয়ে কেঁদে ফেললেন ‘কাঁচা বাদাম’ খ্যাত সোশ্যাল মিডিয়া স্টার অঞ্জলি অরোরা (Anjali Arora)।

Anjali Arora

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জলি।  এরপরই তাঁর ভাগ্য বদলে যায়। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সঞ্চালিত শো লক-আপে নজর কাড়েন তিনি। সেখানে আরেক প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে বেশ চর্চা হয়। সম্প্রতি ‘সারেগামাপা’-এর মিউজিক ভিডিও ‘সাঁইয়া দিল মে আনা রে’তে দেখা গিয়েছে অঞ্জলিকে। ইনস্টাগ্রামে এক কোটিরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। 

[আরও পড়ুন: হৃদরোগের জেরে নার্ভের সমস্যা, রাজু শ্রীবাস্তবের জন্য মহামৃত্যুঞ্জয় জপ করাচ্ছেন কৈলাস খের]

এর মধ্যেই অঞ্জলির এমএমএস ভিডিও (MMS Video) লিক হওয়ার খবর শোনা যায়। তাতেই নেটিজেনদের মধ্যে দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। এক পক্ষ দাবি করে, ভিডিওটি অঞ্জলির এবং তা নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ, মশকরার পালাও শুরু হয়। আরেক পক্ষ আবার অঞ্জলির পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নেন। তাঁদের দাবি, ভিডিওটি মোটেও অঞ্জলির নয়। 

Anjali Arora 1

এমন পরিস্থিতিতেই অঞ্জলির ফ্যান পেজ থেকে তাঁর একটি সাক্ষাৎকারের ভিডিও আপলোড করা হয়। সেখানে অভিনেত্রী তীব্র ক্ষোভ প্রকাশ করেন। জানান, এ ভিডিও তাঁর কোনওভাবেই নয়। কিন্তু কিছু মানুষ শুধু ট্রোল করার অজুহাত খোঁজেন। তাঁরা একবারও ভাবেন না, এমন ভুয়ো খবর তারকার পরিবারের উপর কতটা প্রভাব ফেলতে পারে। এই কথা বলতে বলতেই কেঁদে ফেলেন অঞ্জলি। 

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’র মতো শাহরুখের ‘পাঠান’ বয়কটের ডাক, খুনের হুমকি পেলেন যোগী ঘনিষ্ঠ সাধু ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে