BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হৃদরোগের জেরে নার্ভের সমস্যা, রাজু শ্রীবাস্তবের জন্য মহামৃত্যুঞ্জয় জপ করাচ্ছেন কৈলাস খের

Published by: Suparna Majumder |    Posted: August 14, 2022 2:54 pm|    Updated: August 14, 2022 3:40 pm

Raju Srivastava Update: Kailash Kher arranges Mahamrityunjay Mantra jaap for Popular stand-up comedian | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তবকে (Raju Srivastav) সুস্থ করে তোলার আপ্রাণ চেষ্টা করছেন দিল্লির এইমসের চিকিৎসকরা। শনিবার রাতে শিল্পীর MRI করা হয়েছে। সকালে সেই রিপোর্ট প্রকাশ্যে এসেছে। তা দেখে মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে শিল্পীর নার্ভে বেশ চাপের সৃষ্টি হয়েছে। তা ঠিক হতে অন্তত ১০ দিন সময় লাগবে বলে খবর। এদিকে রাজুর পারিবারিক বন্ধু সংগীত শিল্পী কৈলাস খের (Kailash Kher) অভিনেতার আরোগ্য কামনায় বিশেষ উদ্যোগ নিচ্ছেন। ২১ জন সাধুকে দিয়ে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করাচ্ছেন তিনি।  

Raju Srivastav

গত বুধবার (১০ আগস্ট) হৃদরোগে আক্রান্ত হন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে গিয়েছিলেন তিনি। সকালে ঘুম থেকে উঠে হোটেলেরই জিমে যান। এক্সারসাইজ করছিলেন। হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকদের কথায়, জিম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’র মতো শাহরুখের ‘পাঠান’ বয়কটের ডাক, খুনের হুমকি পেলেন যোগী ঘনিষ্ঠ সাধু]

আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণেই রাজু শ্রীবাস্তবকে রাখা হয়েছে বলে তাঁর ভাই দীপু জানান। এদিকে দিল্লির এইমসেই লাম্পের অপারেশনের জন্য ভরতি হয়েছিলেন কৌতুকশিল্পীর আরেক ভাই কাজু। তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। হাসপাতাল থেকে কাজুকে ছেড়ে দেওয়া হয়েছে বলেও খবর। 

Raju and Kaju

এদিকে রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে গোটা দেশের অনুরাগীরা উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও জনপ্রিয় কমেডিয়ানের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে খবর। এমন পরিস্থিতিতে ভুয়ো খবরও ছড়াচ্ছে। শিল্পীর পরিবারের পক্ষ থেকে এমন ভুয়ো খবরে বিশ্বাস না করার অনুরোধ জানানো হয়েছে। রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও বিবৃতিতে জানানো হয়েছে। রাজু শ্রীবাস্তবের পরিবারের এই বিবৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী সম্ভাবনা শেঠ। 

[আরও পড়ুন: নন্দনে বাতিল ‘এবং ছাদ’ শর্ট ফিল্মের স্ক্রিনিং! চূড়ান্ত হতাশ শ্রীলেখা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে