২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

তপন বকসি, মুম্বই: এ যেন চাঁদের হাট। এরকম একটি ফ্রেম বাঙালিরা স্বপ্নে দেখেন। অষ্টমীর সন্ধ্যাবেলা জুহুর মুখার্জিদের পুজোয় হাজির হলেন শাহেনশা। সঙ্গে স্ত্রী জয়া। অন্যদিকে কাজল বোন তানিশাকে নিয়ে উপস্থিত। রানিও হাজির। কে কাকে দেখে! বেঁচে থাকলে যশ চোপড়া এরকমই স্টারকাস্ট নিয়ে স্বপ্ন দেখতেন। এদিনের মুখার্জিদের পুজো দেখে কে বলবে কাজল-রানির দ্বৈরথের কথা? রানি আর কাজল দু’জন দু’জনকে সামনে পেয়ে এমনভাবে খুশিতে মেতে উঠলেন, যা দেখে অতি বড় নিন্দুকেরাও এদিন বোকা বনে যাবেন। অয়ন মুখোপাধ্যায় কি এমন কোনও স্টারকাস্ট নিয়ে ছবি বানাবেন? কথাটা তুলতেই হেসে ফেললেন অয়ন।

rani-kajol

অষ্টমীর দিন মুখার্জি বাড়ির পুজোয় এসেছিলেন অনেক তাবড় সেলেব্রিটিরা। প্রতি বছরের মতো এবছরও এখানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবারে এঁদের পুজোর সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রীতম তাঁর ব্যান্ড নিয়ে গান গাইবেন। গাইবেন সুনিধি চৌহান, উদিত নারায়ণরাও। এবছর মুখার্জি বাড়ির পুজোর থিম স্টোন কাট মন্দির। সাধারণত এই ধরনের মন্দির দক্ষিণ ভারতে দেখতে পাওয়া যায়। অষ্টমীর ছবি কাজল শেয়ার করেছেন টুইটারে। তিনি এদিন সেজেছিলেন হলুদ শাড়িতে। রানি পরেছিলেন লাল শাড়ি। অয়ন পরেছিলেন লাল পঞ্জাবি। উপরে ছিল সাদা ওভারকোট। অমিতাভ আর জয়া সাদা পোশাকে সেজেছিলেন।  

amitabh-ayan-kajol

সপ্তমীর দিন মুখার্জি বাড়ির পুজোয় দুপুরে এসেছিলেন রানি। অভিনেত্রীর সঙ্গে ছিলেন মা কৃষ্ণা মুখোপাধ্যায়। এদিন অফ হোয়াইট রঙা সোনালি পাড়ের শাড়িতে যে দিব্যি মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি। রানি দেখা করেন তাঁর কাকা দেব মুখোপাধ্যায়। দেবের ছেলে যিনি কি না হিন্দি ছবির সফল পরিচালক এবং সম্পর্কে রানির খুড়তুতো ভাই অয়ন মুখোপাধ্যায়। রানির সঙ্গে ছিলেন তাঁর দাদা রাজা মুখোপাধ্যায়ের মেয়ে মায়েষা আর দাদার ছেলে। আর ছিলেন বিখ্যাত ডান্স ডিরেক্টর তথা রানির অন্যতম বান্ধবী বৈভবী মার্চেন্ট। এছাড়াও ছিলেন অভিনেত্রীর তুতোবোন সর্বাণী মুখোপাধ্যায়। 

rani-kajol-puja

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং