BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যেখানে বাঙালি, সেখানেই উৎসব, মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির পুজোয় নজরকাড়া রানি-কাজল

Published by: Suparna Majumder |    Posted: October 2, 2022 5:13 pm|    Updated: October 3, 2022 9:15 am

Kajol, Rani Mukerji other celebs celebrates Durga Puja at Mumbai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেখানে বাঙালি, সেখানেই দুর্গাপুজো (Durga Puja 2022)। তা সে রাজধানী দিল্লি হোক বা মায়নগরী মুম্বই।  দেশের বাণিজ্যিক রাজধানীতেও ধুমধাম করে দুর্গাপুজো হয়। আয়োজনে তারকারাও থাকেন। 

Kajol

মুম্বইয়ের সবচেয়ে পুরনো এবং অভিজাত পুজো হচ্ছে মুখোপাধ্যায় বাড়ির পুজো। তারকাদের উপস্থিতি এই পুজোয় তো দেখা যায়ই, পাশাপাশি বাড়ির একাধিক সদস্যও বলিউডে প্রথমসারির তারকা। প্রতিবার সেখানে দেখা যায় তনুজা, কাজল (Kajol), রানি মুখোপাধ্যায়দের (Rani Mukerji)। বছরের চারটে দিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তাঁরা। নিজের হাতে পরিবেশন করেন ভোগ। 

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) বাবা দেব মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানের গত কয়েকবছর ধরে মুখোপাধ্যায়ের বাড়ির এই পুজো হচ্ছে। সম্পর্কে রানি-কাজলদের কাকা হন দেব। করোনার জেরে গত দু’বছর পুজোয় তেমন আড়ম্বর ছিল না। প্রবেশাধিকারেও একাধিক নিয়ম-কানুন ছিল। তবে এবারে মুখোপাধ্যায় বাড়ির পুজোর জৌলুস ফিরেছে। বাসন্তী রঙের শাড়ি পরে পুজোয় যোগ দেন কাজল। সঙ্গে বোন তনিশাকেও নিয়ে আসেন। পরিবার, আত্মীয় বন্ধুদের সঙ্গে দেখা করেন অভিনেত্রী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বাড়ির পুজোয় সবুজ শাড়ি পরে আসেন রানি মুখোপাধ্যায়। এবার তাঁর সাজ একেবারে গিন্নির মতো। মাথার চুল টেনে বাঁধা। খোপায় সাদা ফুল। আত্মীয়দের সঙ্গে দেখা করেন অভিনেত্রী। আবার সাধারণ দর্শকদের সামনেও হাসিমুখে দাঁড়ান। 

Rani

মা দুর্গার আরাধনায় মেতেছেন মেলোডি কিং কুমার শানুও (Kumat Sanu)। মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি তাঁর পুজোয় যোগ দেন। সেই ছবি আপলোড করেন তারকা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kumar Sanu (@kumarsanuofficial)

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে