BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিশ্ব মাতৃ দিবসে খুদে মেয়েকে বাংলার চিরন্তন ঘুমপাড়ানি গান শোনাচ্ছেন কল্কি, ভাইরাল ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: May 10, 2020 8:58 pm|    Updated: May 10, 2020 8:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব মাতৃ দিবসে সদ্য মা হওয়া অভিনেত্রী কল্কি কোয়েচলিন ধরা দিলেন একেবারে অন্য মেজাজে। তারকা থেকে শুরু করে নেটিজেনরা সবাই যখন মায়ের সঙ্গে কাটানো নানা মজার মুহূর্ত শেয়ার করে শুভেচ্ছা জানানোর জন্যে ইংরেজি ভাষার আশ্রয় নিচ্ছেন, বলিউডের এই অভিনেত্রী যাঁর কিনা কস্মিনকালেও বাংলার সঙ্গে কোনও যোগ নেই, তাঁর মুখেই শোনা গেল ‘ঘুম পাড়ানি মাসি-পিসি’ গান। বেবি সপ্পোকে সাধ করে বাংলা গান শোনাচ্ছেন মা কল্কি। আর এমন দুর্লভ মুহূর্ত প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় বিদ্যুৎ গতিতে তা ভাইরাল হয়ে গিয়েছে।

ইউকোলেলে বাজিয়ে মাস চারেকের এই খুদে গান শোনাচ্ছেন অভিনেত্রী। আর মায়ের মুখে গান শুনে ছোট্ট মেয়ের হাসি আর ধরে না! সাধ করে কল্কি মেয়ের নাম রেখেছেন সাপ্পো। সেই গান আবার যে সে কোনও গান নয়! একেবারে বাংলার চিরন্তন ঘুমপাড়ানি গান… ‘ঘুমপাড়ানি মাসি পিসি মোদের বাড়ি এসো’। তো কোথা থেকে এই বাংলা গান শিখলেন কল্কি? অভিনেত্রী নাকি তাঁরই এক বন্ধুর কাছ থেকে শিখেছেন এই বাংলা গান। কল্কির মুখে ও গলায় এমন বাংলা গান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। বিশ্ব মাতৃত্ব দিবসে মা কল্কির মুখে এমন বাংলা গান শুনে নেটিজেনরা বলছেন, “বাংলা ভাষার এমনই মাহাত্ম্য!”

[আরও পড়ুন: মায়ের কোলে টলিউড তারকারা, দেখুন তো এঁদের চিনতে পারেন কি না?]

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের শুরুর দিকেই ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন কল্কি কোয়েচলিন। মাতৃত্বের স্বাদ যে তিনি বেশরকম উপভোগ করছেন, তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই ঠাহর করা যায়। একরত্তি খুদের মিষ্টি ছবিতে প্রায় ছেয়ে গিয়েছে কল্কির ইনস্টাগ্রাম। কখনও বেবি সাপ্পোর ছবি তো, কখনও বাবা গাই হার্শবার্গের সঙ্গে মেয়ের আদুরে ছবি শেয়ার করছেন মা কল্কি। এমনকী, প্রাক্তনী কল্কিকন্যার সেসব আদুরে ছবি দেখে তাতে কমেন্টও করেছিলেন এর আগে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ।

[আরও পড়ুন: ‘মায়েদের কোনও লকডাউন হয় না’, সমস্ত নারীদের কুর্নিশ জানিয়ে মীরের শর্ট ফিল্ম ‘মাতৃ’  ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement