BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

জোর করে ঠোঁটে চুম্বন! কমল হাসানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রীর

Published by: Sandipta Bhanja |    Posted: February 27, 2020 9:36 am|    Updated: February 27, 2020 9:36 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড, টলিউডের পর এবার কলিউডে জোর #MeToo বিতর্ক। যৌন হেনস্তার অভিযোগ উঠল দক্ষিণী সুপারস্টার তথা রাজনীতিক কমল হাসানের বিরুদ্ধে। সিনেমার এক দৃশ্যের শুটিং চলাকালীন আচমকা কমল হাসান তাঁর ঠোঁটে চুম্বন করেন বলে অভিযোগ তুলেছেন বর্ষীয়ান দক্ষিণী অভিনেত্রী রেখা।

এই ঘটনা অবশ্য এখনকার নয়! বহুদিন আগেকার। ‘পুন্নাগাই মান্নান’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন কমল হাসান এবং রেখা। সেই ছবিরই শুটিং চলাকালীন হঠাৎ করে রেখার ঠোঁটে চুম্বন করে বসেন কমল হাসান। রেখার কথায়, “খানিক জোর করেই তা ঘটে। তাও আবার আমার অমতে।” দৃশ্যের শুট হয়ে গেলে পরে রেখাকে জানানো হয়েছিল যে শুধুমাত্র গল্প এবং চরিত্রের প্রয়োজনেই এটা করা হয়েছিল। কিন্তু সেটাই যদি হয়ে থাকে, তাহলে তো সেই দৃশ্যে চুম্বনের উল্লেখ থাকত চিত্রনাট্যে কিংবা অভিনেত্রীকেও আগে থাকতে জানানো হত! কিন্তু সেই দৃশ্যের আগে কেন তাঁকে কিছু জানানো হল না? প্রশ্ন তুলেছেন দক্ষিণী অভিনেত্রী রেখা।

‘পুন্নাগাই মান্নান’-এর পরিচালক বালাচন্দ্র এবং কমল হাসানই শুধু জানতেন ওই দৃশ্যের বিষয়ে। তাই ক্যামেরা রোল হওয়ার পর কমল যখন তাঁকে ঘনিষ্ঠভাবে চুম্বন করেন, যথারীতি অবাক হয়ে যান রেখা। পরিচালক বালাচন্দ্রের কথায় কীভাবে তাঁর অনুমতি ছাড়া কমল চুম্বন করতে পারেন, তা নিয়েই প্রশ্ন তুলেছেন রেখা। তাঁর সমর্থনে মুখ খুলেছেন খ্যাতনামা দক্ষিণী অভিনেত্রী চিন্ময়ী শ্রীপদ।

[আরও পড়ুন: ‘দেশ জ্বলছে, ঘৃণা ছড়াবেন না’, দিল্লির হিংসা নিয়ে সরব রাজ-নুসরত-পরমব্রত ]

সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে ‘পুন্নাগাই মান্নান’-এর সেটের এই ঘটনার কথা শেয়ার করেন রেখা। তারপর থেকেই দক্ষিণী ইন্ডাস্ট্রির একটা বড় অংশ রেখার সমর্থনে মুখ খুলেছেন। এমনকী এও বলেছেন যে, এই ঘটনা যে সময়কার তখন দক্ষিণ ইন্ডাস্ট্রিতে কমল হাসান বেশ ডাকসাইটে অভিনেতা। কাজেই তাঁকে বোধহয় কেউ ঘাঁটানোর চেষ্টা করেননি কিংবা মুখ খোলারও সাহস পাননি তাঁর বিরুদ্ধে।

পাশাপাশি রেখা এও বলেন যে, ‘পুন্নাগাই মান্নান’-এর শ্যুটিংয়ের সময় তাঁর বয়স ছিল মাত্র ১৬। ইন্ডাস্ট্রিতে নতুন। ফলে, তাঁর কাছ থেকে অনুমতি নেওয়ার প্রয়োজন বোধ করেননি কেউই। ওই দৃশ্যের শুট হওয়ার পর লজ্জায় মাথা নীচু হয়ে যায় তাঁর। পর্দায় মেয়ের চুম্বন দৃশ্য দেখে বাবা কী মনে করবেন, তা ভেবেই মানসিকভাবে বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন রেখা। যদিও মাক্কালনিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা কোনওরকম মন্তব্য করেননি এই প্রসঙ্গে।

[আরও পড়ুন: রাষ্ট্রসংঘে রোহিঙ্গাদের হয়ে এবার সওয়াল করবেন জর্জ ক্লুনির স্ত্রী আমাল]

Advertisement

Advertisement

Advertisement