১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্রামের পথে কাঞ্চনকে ধাওয়া করছেন রজতাভ, ঝাড়গ্রামে দুই তারকাকে ঘিরে হইচই!

Published by: Sandipta Bhanja |    Posted: November 10, 2019 5:41 pm|    Updated: November 10, 2019 5:41 pm

Kanchan Mallick and Rajatava Dutta are currently shooting in Jhargram

সুনীপা চক্রবর্তী, ঝাড়গ্রাম: রোলিং, ক্যামেরা, অ্যাকশন…। দু’ধারে শালের জঙ্গল চিরে এগিয়ে চলেছে মোরামের রাস্তা। আর সেই রাস্তা দিয়েই দূরন্ত গতিতে সাইকেল চালিয়ে চলে যাচ্ছে অভিনেতা কাঞ্চন মল্লিক। আর অন্যদিকে, বন্দুক হাতে জোর গাড়ি ছুটিয়ে কাঞ্চনের পিছু নিয়েছেন টলিউডের আরও এক অভিনেতা রজতাভ দত্ত। সে কী!

তবে কাঞ্চন মল্লিকের পিছনে রজতাভ দত্ত যদি ছোঁটেন, তাহলে রজতাভর পিছনে ছুটছেন ক্যামেরাম্যান। আসলে, ঝাড়গ্রামের রাস্তায় চলছিল শুটিং। আর বাংলা ছবির অভিনেতাদের দেখেই ঝাড়গ্রামের উৎসুক দর্শকরা ভীড় করেছেন শুটিং দেখতে। তা কোন ছবির শুটিং চলছে? জানা গেল, ছবির নাম ‘আরও এক ছদ্মবেশী’। রজতাভকে দেখা গেল ডাকসাইটে এক ব্যক্তির চরিত্রে। ছবিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত। 

[আরও পড়ুন: ‘মুখোশ’-এর আড়ালে পায়েল, টিজারেই চড়ল উন্মাদনার পারদ ]

ঝাড়গ্রামের শুশনিগেড়িয়ায় এভাবেই ‘আরও এক ছদ্মবেশী’ ছবির এক রোমহর্ষক দৃশ্যের শুট করছিলেন পরিচালক নেহাল দত্ত। শুক্রবার সকাল থেকে প্রত্যন্ত ওই এলাকায় এই বাংলা ছবির শুটিং ঘিরে গ্রামবাসীদের সে কী উন্মাদনা! পরিচালক জানালেন, এই ছবিতে ঝাড়গ্রামের মল্লদেব রাজবাড়ির অনেকটাই দেখানো হবে।   আদ্যোপান্ত প্রেম, হিংসা, কমেডির এক নিটোল ককটেল ‘আরও এক ছদ্মবেশী’। পরিচালকের কথাতেই জানা গেল, একটি ছবির ব্যবসায়িক সাফল্যের জন্য যা যা মশলার প্রয়োজন হয় তার সবক’টিই রয়েছে এই ছবিতে। আর সঙ্গে প্লাস পয়েন্ট ছবির জমকালো স্টারকাস্ট। 

এসএম এন্টারপ্রাইজ এবং এসএস এন্টারটেনমেন্ট নামে দু’টি সংস্থা মিলে তৈরি করছে ‘আরও এক ছদ্মবেশী’। ছবিতে হিরণ, পায়েল সরকার, শর্মিষ্ঠা, কাঞ্চন মল্লিক, রজতাভ দত্ত, সুমিত গঙ্গোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, লাবনী সরকারের মতো খ্যাতনামা তারকারা অভিনয় করছেন। বাংলা সিনেমায় পরিচিত খলনায়ক সুমিত এই ছবির এক কমিক চরিত্রে রয়েছেন। জানা গিয়েছে, দু’জোড়া প্রেমিক-প্রেমিকার মজাদার সব ঘটনা নিয়ে এগোবে ছবির গল্প। রজতাভ বলেন, “আমি এই ছবিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক ডাক্তার। মজার চরিত্র। সত্যিই এটি খাস বুনোটের একটা চি্ত্রনাট্য। আমার ধারনা দর্শকদের খুবই ভাল লাগবে।” এদিন শুশুনিগেড়িয়ার জঙ্গলের রাস্তায় ধাওয়া করার দৃশ্যে রজতাভ দত্ত, সুমিত গঙ্গোপাধ্যায়, সুপ্রিয় দত্ত, কাঞ্চন মল্লিকদের দেখতে রীতিমতো ভিড় উপচে পড়েছিল। 

[আরও পড়ুন: সেলুলয়েডে ‘রবিবার’, প্রকাশ্যে জয়া-প্রসেনজিতের রবিবারোয়ারি গল্প]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে