BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুটিংয়ে সামান্য এসি নিয়ে বচসায় জড়ালেন রজতাভ-অপরাজিতা! তারপর…

Published by: Sandipta Bhanja |    Posted: August 18, 2019 5:12 pm|    Updated: August 18, 2019 5:13 pm

Tollywood actors Rajatava and Aparajita is shooting for upcoming film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির দৌলতে আবহাওয়া খানিক ঠান্ডা হলেও গুমোট, ভ্যাপসাভাব কিন্তু কাটেনি। তাই ‘ওয়েদার’ বাবাজীবনের মুডের উপর কখনও কারও ঠান্ডা লাগে তো আবার কখনও গরমে ঘেমে নে একসা। অতঃপর মধ্যস্থতায় এগিয়ে আসে শীতাতপ নিয়ন্ত্রিত মেশিন, মানে ছোট করে বললে ‘এসি’ আর কী! বাড়ির সদস্যদের কাছে এসি তখন মহার্ঘ্য। আর সেই এসিকে কেন্দ্র করেই ঝামেলা বাঁধল দুই টলি তারকার মধ্যে। রজতাভ দত্ত এবং সবার প্রিয় ‘অপাদি’ অর্থাৎ অপরাজিতা আঢ্যর কথা বলছি।

[আরও পড়ুন: ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলে এবার কোন বলি তারকারা? জানালেন করণ জোহর]

সম্প্রতি দক্ষিণ কলকাতার হাজরা চত্বরে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শংকর রায়ের বাড়িতে চলছিল শুটিং। সেটে উপস্থিত টলিউডের দুই ডাকসাইটে তারকা- অপরাজিতা এবং রজতাভ। আর সেখানেই শীতাতপ নিয়ন্ত্রিত মেশিন নিয়ে ঝামেলা বাঁধে দু’জনের মধ্যে। পরিস্থিতি নাকি আরেকটু হলে হাতাহাতির পর্যায়ে পৌঁছেছিল, বলছেন প্রত্যক্ষদর্শীরাই। সে কি! অপর প্রান্তে তখন শট রেডি। ক্যামেরা, আলো সবই প্রস্তুত। উপস্থিত রয়েছেন নির্দেশকও। তারই মাঝে ঘটে গেল এমন ঘটনা। কী মারাত্মক!

কথাতেই আছে, যা রটে তার কিছুটা হলেও তো বটে! এদিন সিনেমার সেটে এসি নিয়ে রজতাভ দত্ত এবং অপরাজিতা আঢ্যর মধ্যে তুমুল মারকাটারি কাণ্ড বেঁধেছিল ঠিকই। কিন্তু তা নিছকই পরিচালকের নির্দেশে। অতএব ছবির জন্যই চিত্রনাট্য অনুযায়ী ওই দৃশ্য সৃষ্টি কর তাঁদের। আসলে শুটিং চলছিল শিবরাম শর্মার একটি শর্টফিল্মের। নাম ‘থ্রি স্টার স্প্লিট’। নামেই ইঙ্গিত রয়েছে ছবির বিষয়বস্তুর। ভাবনার কেন্দ্রে শীতাতপ নিয়ন্ত্রিত মেশিন।

[আরও পড়ুন: ‘রোগা হওয়ার ট্যাবলেটে বিশ্বাসী নই’, ১০ কোটি টাকার বিজ্ঞাপন ফেরালেন শিল্পা শেট্টি]

ছবির ভাবনা বেশ অভিনব। বিশ্ব উষ্ণায়নের জেরে জেরবার জনজীবন। মেঘ-রোদ্দুরের লুকোচুরি চললেও গরম বাবাজীবন ঠুঁটো জগন্নাথের মতোই ঠায় একজায়। অতঃপর মধ্যবিত্ত ছাপোষা জীবনে বাজার খরচ, মুদি খরচ কিংবা আনুষঙ্গিক কোনও খরচে কাট-ছাঁট করে কিনতে হচ্ছে সাধের এসি। এতে আবার বাঁধে নয়া বিপত্তি। কারও বেশি গরম লাগে তো আবার কারও ঠান্ডার ধাত। সুতরাং, কত ডিগ্রিতে চালানো হবে এসি, তা নিয়ে আবার দাম্পত্য কলহ। ঠিক তেমনই স্বামী-স্ত্রী’র চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা এবং রজতাভ। আর এসি নিয়ে তাঁদের বাকবিতণ্ডাও ঠিক সেই কারণেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে