৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  নয়ের দশকের কিশোর কিশোরী বা যুবক যুবতীদের মনে ‘কুছ কুছ হোতা হ্যায়’ এখনও অমলিন। শাহরুখ-কাজল-রানির ত্রিকোণ প্রেমের গল্প সেই সময় বেশ সাড়া ফেলেছিল। একাধিকবার দেখলেও কখনও একঘেয়ে মনে হয় না। দীর্ঘদিন বক্সঅফিসে রাজত্ব করা সেই সুপারহিট ছবির সিক্যুয়েল যদি হয়, তাহলে রাহুল-টিনা-অঞ্জলির ভূমিকায় বলিউডের কোন অভিনেতা-অভিনেত্রীরা থাকতে পারেন? এই প্রশ্ন নিশ্চয় কখনও না কখনও আপনার মনেও উঁকি দিয়েছে? তা পরিচালক করণ জোহর কাদের ভাবছেন সিক্যুয়েলের রাহুল-টিনা-অঞ্জলি হিসেবে?  

[আরও পড়ুন: ‘রোগা হওয়ার ট্যাবলেটে বিশ্বাসী নই’, ১০ কোটি টাকার বিজ্ঞাপন ফেরালেন শিল্পা শেট্টি]

সদ্য কুড়ি বছর পার করেছে করণ জোহরের প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। সেই উপলক্ষে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল এই ছবির। আর সেখানেই করণ জোহরকে জিজ্ঞেস করা হয়েছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলের নায়ক নায়িকার কথা। করণের সাফ উত্তর, রাহুলের ভূমিকায় আমি রণবীর সিং ছাড়া অন্য কাউকে ভাবতে পারি না। কারণ, শাহরুখ এবং রণবীরের মধ্যে আমি একইরকম পাগলামোটা দেখতে পাই। অঞ্জলি হবেন আলিয়া ভাট এবং টিনার চরিত্রের জন্য আমার পছন্দ জাহ্নবী কাপুরকে। রণবীর-আলিয়া জুটি, তার সঙ্গে জাহ্নবী কাপুর! ভাবছেন তো, যে জমবে বেশ। মন্দ হয় না কিন্তু।

[আরও পড়ুন: মঙ্গল অভিযান নিয়ে একতার নতুন ওয়েব সিরিজ, নজর কাড়ল ট্রেলার]

প্রসঙ্গত, ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলের কথা এর আগেও একাধিকবার শোনা গিয়েছে। তখন কিন্তু করণ একবার বলেছিলেন রাহুলের চরিত্রের জন্য তাঁর রণবীর কাপুরকে পছন্দ। তবে এবার কাপুর-নন্দন ছেড়ে হঠাৎ রণবীর সিংয়ে কেন মজলেন? ওই যে ‘পাগলামি’ ফ্যাক্টরটা। শাহরুখের চরিত্র ঠিক যেরকমটা ছিল ছবিতে, সেটা রণবীর সিং ছাড়া আর কেউ সম্ভবত ফুটিয়ে তুলতে পারবেন না পর্দায়। আর তাই বোধহয় তাঁকে করণের মনে ধরেছে। এমনটাই মত বিনো দুনিয়ার একাংশের। তবে করণ জোহর মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালে এও সাফ জানিয়ে দিয়েছেন যে নয়ের দশকের সেই আইকনিক ছবির সিক্যুয়েল তৈরির কোনও পরিকল্পনা আপাতত নেই তাঁর। ভবিষ্যতে যদি কোনওদিন এই ছবির সিক্যুয়েল তৈরি করেন, তাহলে রণবীর-আলিয়া-জাহ্নবীই হবেন করণের ‘ড্রিম-টিম’।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং