১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সর্বসমক্ষে চুমু খেয়েছেন অদিতি মিত্তল, অভিযোগ মহিলা কমেডিয়ানের

Published by: Bishakha Pal |    Posted: October 12, 2018 4:41 pm|    Updated: October 12, 2018 4:41 pm

Kaneez Surka Accuses Aditi Mittal of Forcefully Kissing

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুষ নন। এবার #MeToo অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। তিনি কমেডিয়ান অদিতি মিত্তল। অভিযোগ করেছেন তাঁরই সহকর্মী কানিজ সুরকা। অভিযোগ, একটি শো চলাকালীন সর্বসমক্ষে তাঁকে চুমু খেয়েছেন অদিতি।

পানীয়তে মাদক মিশিয়ে ‘ধর্ষণ’, #MeToo তালিকায় জুড়ল সুভাষ ঘাইয়ের নাম ]

২০১৬ সালে মুম্বইয়ের আন্ধেরিতে একটি শো চলাকালীন ঘটনাটি ঘটে। টুইটারে সেই কথা জানিয়েছেন কানিজ সুরকা। তিনি লিখেছেন, তাঁর সঙ্গে যা ঘটেছে, তা তিনি বলতে চান। দু’বছর আগে আন্ধেরিতে একটি কমেডি শো হয়েছিল। সেখানে অন্তত ১০০ জন দর্শক ছিলেন। আরও অনেক কমেডিয়ানও ছিলেন। তাঁদের সামনে কমেডিয়ান অদিতি মিত্তল স্টেজে উঠে আসেন ও জোর করে তাঁকে চুমু খান। তাঁর মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিয়েছিলেন বলেও অভিযোগ তোলেন সুরকা।

বিয়ের নামে প্রতারণা করেছে হৃতিক, ফের বিস্ফোরক কঙ্গনা ]

ঘটনায় কানিজ জানিয়েছেন, প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিত অদিতির। এরপর অবশ্য আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছেন অদিতি মিত্তল। ক্ষমাও চেয়ে নেন তিনি। কিন্তু তারপরই টুইটারের সাহায্য নেন কমেডিয়ান। লেখেন, ওটা অভিনয়ের অংশ ছিল। আর তার মধ্যে জিভের কোনও গল্প ছিল না।

তনুশ্রী দত্ত ও নানা পাটেকর ইস্যুর পর থেকে একের পর এক সেলিব্রিটি #MeToo নিয়ে সরব হয়েছেন। সম্প্রতি সুভাষ ঘাইয়ের বিরুদ্ধেও উঠেছে অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক সুভাষ ঘাই৷ তাঁর দাবি, #MeToo ঝড়ের মাঝে এখন সকলেই কারও না কারও নামে কুৎসা রটাচ্ছেন৷ অতীতের কোনও ঘটনাকে মিথ্যা রং চড়িয়ে ভুয়ো অভিযোগ আনাই এখন ফ্যাশন বলে অভিযোগ পরিচালকের৷ সুভাষ ঘাই বলেন, ‘‘মহিলাদের সম্মান করার পরেও কেনও আমার বিরুদ্ধে এই অভিযোগ উঠল, তা বুঝতে পারছি না৷’’ বর্ষীয়ান পরিচালকের দাবি, কারও অভিযোগ থাকলে সোশ্যাল সাইটে নয়৷ সরাসরি আদালতে গিয়ে সাক্ষ্যপ্রমাণ সহযোগে মামলা করা উচিত৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে