১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডেঙ্গুতে আক্রান্ত কঙ্গনা রানাউত, জ্বর গায়ে নিয়েই করছেন শুটিং

Published by: Suparna Majumder |    Posted: August 9, 2022 8:03 pm|    Updated: August 9, 2022 8:03 pm

Kangana Ranaut continues shooting despite down with dengue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেঙ্গুতে আক্রান্ত কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।  তবে তাঁর কাজ থেমে নেই। জ্বর গায়ে নিয়েও শুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে। 

Kangana Shoot

‘এমারজেন্সি’ (Emergency) সিনেমার শুটিং করছেন কঙ্গনা। তার মাঝেই ডেঙ্গুতে আক্রান্ত হন। অভিনেত্রীর প্রযোজনা সংস্থা মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে সেকথা জানানো হয়। তা থেকেই জানা যায়, ডেঙ্গুর জ্বরে কাবু অভিনেত্রী। তাঁর শ্বেত রক্তকণিকার কাউন্ট বেশ কম। এমন গুরুতর অবস্থাতেও শুটিং চালিয়ে যাচ্ছেন কঙ্গনা। মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে লেখা হয়, “এটা প্যাশন নয় এটা পাগলামো। আমাদের প্রধান কঙ্গনা রানাউতই আমাদের অনুপ্রেরণা।” 

Kangana Insta Story

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত অভিনেতা ভিকি কৌশলের বাবা, বিশেষ সাক্ষাৎকারে বললেন কঠিন লড়াইয়ের কথা]

নিজের টিমের এই লেখাই ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছেন কঙ্গনা। কৃতজ্ঞতা জানিয়ে তিনি আবার লিখেছেন, “মণিকর্ণিকা ফিল্মসের টিমকে ধন্যবাদ। শরীর অসুস্থ হতে পারে উদ্যম কমেনি। এই সুন্দর শব্দগুলোর জন্য কৃতজ্ঞতা।”

ইতিমধ্যেই, ‘এমার্জেন্সি’র টিজার প্রকাশ্যে এসেছে। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। কঙ্গনাকে ইন্দিরা অবতারে দেখে অনেকে প্রশংসা করলেও, অনেকে সমালোচনাও করেছেন। বছরের শুরুতে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন পরিচালক সাই কবীরের সঙ্গে জুটি বেঁধেই ইন্দিরার বায়োপিক করবেন। কিন্তু সাই কবীর নয় এ ছবি কঙ্গনা নিজে পরিচালনা করছেন। 

এরকমটি কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছু এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির। ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ‘পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।’

[আরও পড়ুন: শৈবালের আত্মহত্যার চেষ্টার নেপথ্যে কি স্ত্রী ও শাশুড়ি? অভিনেতার ফেসবুক ভিডিও ঘিরে জল্পনা]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে