ad
ad

Breaking News

Kangana Ranaut

‘মন্নু’ মাধবনের সঙ্গে ছবি পোস্ট ‘তন্নু’ কঙ্গনার, নতুন ছবির প্ল্যান?

কঙ্গনার নতুন ছবি দেখে নতুন জল্পনা বলিউডে।

Kangana Ranaut Drops Selfie With R.Madhavan At The Reading Session Of Their Film| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 12, 2024 6:33 pm
  • Updated:February 12, 2024 6:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তন্নু ওয়েডস মন্নু’ এবং ‘তন্নু ওয়েডস মন্নু রিটার্ন’। দুই ছবিতেই জুটি বেঁধে চমক দিয়েছিলেন কঙ্গনা রানাউত ও আর মাধবন। বক্স অফিসেও তুমুল সফল হয় এই দুই ছবি। আর এবার ফের একফ্রেমে দেখা গেল কঙ্গনা ও মাধবন। সূত্র বলছে, নতুন ছবির পরিকল্পনাতেই নাকি ব্যস্ত এখন বলিউডের এই দুই অভিনেতা।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সোমবার কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করেন। যেখানে এক ফ্রেমে দেখা গিয়েছে, আর মাধবন ও কঙ্গনাকে। সেই ছবি পোস্ট করে কঙ্গনা লিখলেন, ”আমার প্রিয় মানুষের সঙ্গে আবার দেখা। দারুণ একটা চিত্রনাট্য পড়ছি।”

[আরও পড়ুন: দশরথের চরিত্রে অমিতাভ, কৈকেয়ী কে? রণবীরের বিগ বাজেট ‘রামায়ণ’-এর মেগা চমক!]

যতই কঙ্গনা নিয়ে বলিউডে বিতর্ক হোক, কঙ্গনা কিন্তু নিজের মতো করে বলিউডের পর্দায় নিজেকে প্রমাণ করেই চলেছেন। এমনকী, বহু ছবিতেই কঙ্গনা নিজের হাতের মুঠোয় রাখছেন বক্স অফিস। একের পর এক হিটও দিচ্ছেন, সমালোচকদের কাছ থেকে প্রশংসাও কুড়িয়ে নিচ্ছেন কঙ্গনা (Kangana Ranaut)। এই যেমন, বলিউডের এই বিতর্ক কুইন একেবারেই প্রস্তুত তাঁর নতুন ছবি নিয়ে। শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড়পর্দায় আসতে চলেছে ‘তন্নু ওয়েডস মন্নু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। এমনকী, সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা।

প্রথমে শোনা গিয়েছিল এই ছবিতে নাকি থাকছেন না আর মাধবন। শোনা গিয়েছিল, নতুন ছবিতে নাকি খুব একটা গুরুত্বও দেওয়া হবে না মন্নু চরিত্রটাকে। তবে কঙ্গনার এই নতুন ছবি পোস্ট করায় নতুন জল্পনা বলিউডে।

[আরও পড়ুন: লোকসভা ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন? হাসপাতাল থেকে বেরিয়েই জানালেন মহাগুরু]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ