Advertisement
Advertisement
Kangana Ranaut

‘ক্যুইন’-এর চড় কাণ্ডে তোলপাড় দেশ-রাজনীতি! এদিকে কঙ্গনা মেতে সাংসদ পরিচয়পত্র নিয়ে

চড় কাণ্ড ভুলে সপ্তাহান্তে আহ্লাদে আটখানা কঙ্গনা রানাউত।

Kangana Ranaut flaunts MP identity card after airport slap incident
Published by: Sandipta Bhanja
  • Posted:June 8, 2024 6:23 pm
  • Updated:June 8, 2024 6:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘একটা চড়’ নিয়ে যেখানে দেশ, রাজনৈতিক মহল সব তোলপাড়। নানা মুনির নানা মত…! কেউ দাঁড়িয়েছেন ‘ক্যুইন’-এর পাশে। আবার কেউ বা কুলবিন্দরকে কুর্নিশ জানিয়েছেন। তবে এতসব নিয়ে মাথাব্যথা নেই কঙ্গনা রানাউতের। তিনি বরং মজে নতুন পরিচয়পত্র নিয়ে। দেশের নবনির্বাচিত সাংসদ তিনি। নতুন পরিচয়পত্রও ইতিমধ্যেই চলে এসেছে তাঁর হাতে। চড় কাণ্ড ভুলে সপ্তাহান্তে সেই পরিচয়পত্র দেখিয়েই আহ্লাদে আটখানা কঙ্গনা রানাউত।

সাংসদের আইডেন্টিটি কার্ড দেখিয়ে মাণ্ডির ক্যুইন লিখেছেন, “নতুন পরিচয়, নতুন পরিচয়পত্র।” ছবিতে দেখা গেল, তারকা সাংসদের পরনে আকাশী রঙের শাড়ি। কানে ছোট্ট দুটো মুক্তোর দুল। ছিমছাম সাজে হাতে পরিচয়পত্র নিয়ে হাসিমুখে ছবি তুলেছেন অভিনেত্রী। শুক্রবারই এই পরিচয়পত্র হাতে পেয়েছেন তিনি। এদিন মোদির এনডিএর বৈঠকে হাজির ছিলেন কঙ্গনা নিজেও। সংসদের সেন্ট্রাল হলে তাঁর পুরনো হিরো চিরাগ পাসওয়ানের সঙ্গে দেখা হতেই সৌজন্য বিনিময় করার পাশাপাশি কিছুক্ষণ কথাবার্তাও বলেন দুজনে। শুক্রবার যে ‘ব্লকবাস্টার’ দৃশ্য সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

Advertisement

[আরও পড়ুন: ‘বাবা, বেবি ও…’, ভোট মিটতেই সন্তানদের নিয়ে ফুকেত ভ্রমণে রাজ-শুভশ্রী]

Advertisement

প্রথমবার সাংসদ হয়ে দিল্লি সফরের আনন্দ মুহূর্ত বদলে গিয়েছিল বিষাদে। কঙ্গনা রানাউতকে সপাটে চড় কষিয়ে দেশজুড়ে প্রচারের আলোয় উঠে এসেছেন কৃষক পরিবারের মেয়ে পেশায় জওয়ান কুলবিন্দর কৌর। চড় কাণ্ডে তাঁর দাবি, আন্দোলনরত কৃষকদের অপমানজনক মন্তব্যের বদলা এই চড়। কঙ্গনাকে চড় মারার পুরস্কার হিসেবে ইতিমধ্যেই কুলবিন্দরকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কৃষকরা। তাঁদের দাবি, সাহসিনী কন্যা পুলিশি হেফাজত থেকে বাইরে এলেই তাঁকে সম্মানিত করা হবে। তাঁর কর্মসংস্থানের জন্য প্রতিশ্রুতি দিয়েছেন খোদ বিশাল দাদলানি। কঙ্গনা অবশ্য বলিউডের কেউ কেন এই কাণ্ডে মুখ খুললেন না বা প্রতিবাদ করলেন না বলে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন। তবে এই কাণ্ডে পাশে পেয়েছেন শাবানা আজমি, অনুপম খেরদের। চণ্ডীগড় বিমানবন্দরে ঘটা অনভিপ্রেত ঘটনার ৪৮ ঘণ্টা পেরতেই না পেরতেই নতুন পরিচয়পত্র দেখিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: ‘রাগের মাথায় ভুল করে ফেলেছি’, ক্ষমা চাইলেন সোহম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ