১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কঙ্গনাকে ধর্ষণের হুমকি আইনজীবীর, তীব্র বিতর্কের মুখে কী সাফাই অভিযুক্তের?

Published by: Sulaya Singha |    Posted: October 21, 2020 3:56 pm|    Updated: October 21, 2020 8:50 pm

Kangana Ranaut gets rape threat from Odisha lawyer who claims account was hacked | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাণনাশের ভয় থাকায় নিরাপত্তা আগেই বেড়েছিল কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। এবার ধর্ষণের হুমকির মুখে পড়লেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। না, কোনও আম নেটিজেন নয়, ওড়িশার এক আইনজীবী অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দিয়েছেন বলে অভিযোগ। যদিও এমন অভিযোগ অস্বীকারই করেছেন ওই আইনজীবী।

বিতর্ক যেন পিছু ছাড়ে না কঙ্গনার। কখনও মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে সুর চড়িয়ে শিরোনামে উঠেছেন তো কখনও সুশান্ত মৃত্যুতে সরব হয়েছেন। এবার তাঁকেই ধর্ষণের হুমকি দিয়ে বিতর্ক সৃষ্টি করলেন এক আইনজীবী। আসলে সম্প্রতি নবরাত্রি নিয়ে একটি পোস্ট করেছিলেন কঙ্গনা। যেখানে তিনি লেখেন, “নবরাত্রিতে (Navratri) কারা উপোস থাকছেন? আমিও রয়েছি। এই ছবিটা আজকের সেলিব্রেশনের।” একইসঙ্গে কঙ্গনা জানান তাঁর বিরুদ্ধে ফের এফআইআর করেছে মহারাষ্ট্র সরকার। শিব সেনাকে রীতিমতো কটাক্ষ করে তিনি লেখেন, “এরই মধ্যে আবার পাপ্পু সেনা আমার বিরুদ্ধে এফআইআর করেছে। মহারাষ্ট্র মনে হচ্ছে আমায় ভীষণ মিস করছে। চিন্তা নেই, শীঘ্রই ফিরব।” এই পোস্টটির কমেন্ট বক্সে গিয়েই কঙ্গনাকে ধর্ষণের হুমকি দেন ওই আইনজীবী বলে অভিযোগ। তাও একবার নয়, একাধিকবার হুমকি দেওয়া হয়।

[আরও পড়ুন: KKR অনুরাগীদের জন্য অন্য লুকে ক্যামেরার সামনে শাহরুখ, প্রকাশ্যে দলের নয়া অ্যান্থাম]

Who all are fasting on Navratris? Pictures clicked from today’s celebrations as I am also fasting, meanwhile another FIR…

Posted by Kangana Ranaut on Saturday, 17 October 2020

কিন্তু এমন অভিযোগ অস্বীকার করেছেন ওই আইনজীবী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই আইনজীবী জানান, তাঁর অ্যাকাউন্টটি হ্যাক হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “আমার ফেসবুক আইডি-টি হ্যাক হয়ে গিয়েছে। তারপর থেকেই অনেক অভব্য মন্তব্য করা হয়েছে সেখান থেকে। আমি মহিলা সমাজকে এই চোখে দেখি না। অনিচ্ছাকৃত এই ঘটনা ঘটায় আমি ক্ষমাপ্রার্থী। যদি কারও ভাবাবেগে আঘাত করে থাকি, তাহলে তাঁদের বলব আমায় ক্ষমা করে দিতে।” এই পোস্টটির পর ওই আইনজীবী নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও ডিলিট করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

তবে গোটা বিষয়টি নিয়ে এখনও কঙ্গনার কোনও প্রতিক্রিয়া মেলেনি। তিনি আপাতত পরিবারের সঙ্গে ছুটির মেজাজে রয়েছেন। নবরাত্রির দিনগুলি মানালিতেই কাটাচ্ছেন বি-টাউনের ক্যুইন। তার মধ্যেই অবশ্য এদিনই কঙ্গনার বোন রঙ্গোলিকে সমন পাঠায় মুম্বই পুলিশ। তাদের বিরুদ্ধে হওয়া এফআইআর সংক্রান্ত কারণেই আগামী সপ্তাহে তাঁকে ডেকে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ‘গুলদস্তা’ রিভিউ: নিশ্চিতভাবেই রঙিন ফুলের সমাহার, কিন্তু সুবাস কম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে