৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘শুনে আসা গল্প বদলে গেল!’, বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনার প্রশংসায় কঙ্গনা!

Published by: Akash Misra |    Posted: December 8, 2021 4:01 pm|    Updated: December 8, 2021 4:01 pm

Kangana Ranaut instagram post on Vicky Kaushal and Katrina Kaif Wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাত্রের বয়স পাত্রীর থেকে কম। এমন ঘটনা এর আগে অনেক ঘটেছে বলিউডে। হাতের কাছেই রয়েছে একাধিক উদাহরণ- প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। আর এবার সেই তালিকায় ঢুকে পড়লেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলও (Vicky Kaushal)। এই যুগলের অনুরাগীদের মধ্য়ে অবশ্য ভিকি ও ক্যাটরিনার বয়স নিয়ে কোনও মাথাব্যথা নেই। বরং তাঁদের বিয়েতে ঠিক কী কী ঘটছে, তা জানতেই মরিয়া ক্যাট-ভিকির ফ্যানেরা।

বয়সে কম ভিকিকে বিয়ে করায় এবার ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাউত। সরাসরি ভিকি ও ক্য়াটরিনার নাম না নিয়ে, এই বিয়ে নিয়ে উচ্ছ্বসিত কঙ্গনা।

সম্প্রতি কঙ্গনা রানাওয়াত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লম্বা পোস্ট করেন। যেখানে তুলে ধরেন এক বিত্তশালী, সফল নায়িকার বিয়ের কথা।

[আরও পড়ুন: বাজবে না রণবীর কাপুরের গান! ভিকি-ক্যাটের সংগীতে অতিথিদের জন্য একাধিক নিয়ম ]

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘ছোটবেলা থেকেই বহু গল্প শুনেছি। সফল পুরুষরা বয়সে ছোট মেয়েদের বিয়ে করছেন। পুরুষের চাইতে সফল নারীদের দেখা যেন এক বড় সমস্যা। দেখে খুব ভাল লাগছে, ধনী, সফল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীরা চলে আসা এই নিয়মকে ভেঙে দিচ্ছেন। জেন্ডার স্টিরিওটাইপকে ভেঙে ফেলার জন্য পুরুষ ও মহিলা দু’ জনকেই শুভেচ্ছা!’

এর আগে কখনওই ক্যাটরিনা বা ভিকিকে নিয়ে প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি কঙ্গনাকে। যে কঙ্গনা সবকিছু নিয়েই মুখ খোলেন, সেই কঙ্গনা বহুদিন থেকেই বলিউডের গুঞ্জনকে এড়িয়ে যাচ্ছিলেন। বরং সোশ্যাল মিডিয়ার পোস্টে কঙ্গনা বেছে নিয়েছিলেন দেশের রাজনীতিকেই। তবে বহুদিন পর যেন নিজস্ব ট্র্যাকে ফিরলেন কঙ্গনা। তবে এবার বলিউডের কাউকে নিয়ে নিন্দা নয়। বরং ভিকি ও ক্যাটের বিয়ের প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী।

katrina-vicky
ফাইল ছবি

[আরও পড়ুন: বিদেশ থেকে আসছে ফল, সবজি! ভিকি-ক্যাটরিনার বিয়ের মেনুতে কী কী থাকছে জানেন? ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে