১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাজবে না রণবীর কাপুরের গান! ভিকি-ক্যাটের সংগীতে অতিথিদের জন্য একাধিক নিয়ম

Published by: Akash Misra |    Posted: December 7, 2021 6:32 pm|    Updated: December 9, 2021 10:36 pm

The Couple To Dance To This Song At Their Sangeet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা-বিরাট, দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের পর বলিউড ফের দেখতে চলেছে এক স্বপ্নের বিয়ে। রাজস্থানের দুর্গ ঠিক যেন সিনেমার সেটের রূপ নিয়েছে। বাজির আলো, সানাইয়ের আওয়াজে ইতিমধ্য়েই দুর্গের চারপাশ গমগম করছে। দেশ-বিদেশ থেকে অতিথিরাও হাজির হয়েছেন ভিকি ও ক্যাটের (Vicky Kaushal and Katrina Kaif Wedding) বিয়ের জন্য।

মঙ্গলবার সন্ধেতেই বসবে ভিকি ও ক্যাটরিনার সংগীতের আসর। ইতিমধ্য়েই সংগীত অনুষ্ঠানে অংশ নিতে হাজির হয়েছেন অতিথিরা। জানা গিয়েছে, সংগীত অনুষ্ঠানে ভিকি ও ক্যাটরিনা নাচবেন ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’ গানে। এছাড়াও ‘সিং ইজ কিং’ ছবির ‘তেরি ওর’ গানেও ক্যাটরিনা ও ভিকিকে নাচতে দেখা যাবে। তবে গুঞ্জনে রয়েছে, ক্যাটরিনার কড়া নির্দেশ প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের (Ranbir Kapoor) একটিও গান যেন না বাজে এই অনুষ্ঠানে। শুধু গানে নয়, রণবীর বাদ গিয়েছেন, আমন্ত্রিতের তালিকা থেকেও।

[আরও পড়ুন: Jacqueline Fernandez: আরও বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ, এবার অভিনেত্রীকে তলব করল ED]

কড়া নির্দেশ রয়েছে সংগীত অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথিদের জন্যও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি আমন্ত্রণপত্র। যার মধ্যে স্পষ্ট লেখাই রয়েছে অতিথিদের কী মানতে হবে, কী মানতে হবে না। আমন্ত্রণপত্রতে লেখা রয়েছে, দুর্গের ভিতর ফোন ব্যবহার করা যাবে না। ব্যবহার করা যাবে না কোনও সোশ্যাল মিডিয়া। রুমের ভিতর ও বাইরে থেকে কোনওরকম ছবি তুলে পোস্ট করা যাবে না। বিয়ের আসরে সেলফি স্টিক আনা যাবে না। গ্রুপ ছবি তোলার ক্ষেত্রে মানতে হবে বিশেষ নিয়ম। বিয়ের আসরে উপস্থিত থাকা ফটোগ্রাফারকেই ছবি তুলতে অনুরোধ করতে হবে। বিয়ের অনুষ্ঠান মিটে গেলেই সেই ছবি পাওয়া যাবে।  জানা গিয়েছে, ভিকি ও ক্যাটের বিয়ের ছবি যাতে ফাঁস না হয়, তার জন্য়ই এই ব্যবস্থা। 

Katrina Kaif – Vicky Kaushal wedding: Have a look at the food menu

বলিউডে জোর গুঞ্জন, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে