BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Vicky Kaushal-Katrina Kaif Wedding: ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের!

Published by: Sayani Sen |    Posted: December 6, 2021 6:50 pm|    Updated: December 9, 2021 9:21 pm

Bollywood actor Vicky Kaushal and Katrina Kaif get a 100 crore offer from an OTT giant for their wedding rights । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। একসঙ্গে দু’জনকে দেখার অপেক্ষায় প্রায় সকলেই। তবে বিয়েতে গোপনীয়তা বজায় রেখেছেন ভিক্যাট। শোনা যাচ্ছে, অতিথিদের জন্য একাধিক বিধিনিষেধ জারি করা হয়েছে। শুধু পাপারাৎজির নজর এড়ানোই কি লক্ষ্য নাকি অন্য কোনও কারণ রয়েছে? তা নিয়ে চলছে জোর চর্চা।

শোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না। তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। উল্লেখ্য, এর আগে দীপিকা এবং রণবীরকেও নাকি একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে সায় দেননি দীপবীর।

[আরও পড়ুন: Priyanka Sarkar: হাসপাতাল থেকে খোলা চিঠি আহত প্রিয়াঙ্কার, অনুরাগীদের বিশেষ বার্তা অভিনেত্রীর]

মঙ্গলবার মেহেন্দি। তার পরেরদিন সংগীত। শুক্রবার গাঁটছড়া বাঁধবেন ভিক্যাট। হলুদ রংয়ের পোশাকে সেজে জয়পুরের উদ্দেশে পাড়ি দেন ক্যাটরিনা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিকি কৌশলকেও এদিন বিমানবন্দরে দেখা গিয়েছে। ইতিমধ্যেই  নাকি তারকা জুটির আত্মীয়রা রাজস্থানে পাড়ি দিয়েছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার বিয়ের আসরে আমন্ত্রিতরা প্রায় সকলেই হাইপ্রোফাইল। সেই কারণে নিশ্ছিদ্র নিরাপত্তার মোড়কে মুড়ে ফেলা হয়েছে সেটি। রাজস্থানের প্রাচীন ওই দুর্গের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

ক্যাটরিনার বিয়েতে নাকি নিমন্ত্রণ পায়নি ভাইজানের পরিবার। সেকথা আগেই জানিয়েছেন সলমন খানের বোন অর্পিতা। তবে ক্যাটরিনার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন সলমনেরই নিরাপত্তারক্ষী শেরা। টাইগার সিকিউরিটি সার্ভিসেস নামের সংস্থাই নাকি সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার নিরাপত্তার দায়িত্ব সামলাবে। এছাড়াও রাজস্থান পুলিশের তরফে ১০০ জন বাউন্সার জয়পুর থেকে ভাড়া নেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর, ‘বাদাম কাকু’র পাশে দাঁড়িয়ে গান শেয়ার স্যান্ডি সাহার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে