৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Priyanka Sarkar: হাসপাতাল থেকে খোলা চিঠি আহত প্রিয়াঙ্কার, অনুরাগীদের বিশেষ বার্তা অভিনেত্রীর

Published by: Suparna Majumder |    Posted: December 6, 2021 1:44 pm|    Updated: January 20, 2022 6:54 pm

Priyanka Sarkar written open letter to her fans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও হাসপাতালে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সেখান থেকেই অনুরাগীদের জন্য দিলেন বিশেষ বার্তা। খোলা চিঠি লিখে অভিনেত্রী জানালেন, আগের থেকে ভাল আছেন তিনি। সুস্থ হতে আরও সময় লাগবে।

 

শুক্রবার রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুটিং চলাকালীন দুর্ঘটনার স্বীকার হন প্রিয়াঙ্কা। রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। কিন্তু তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। প্রিয়াঙ্কাকে ভরতি করা হয় মুকুন্দপুর AMRI-তে।  

[আরও পড়ুন: বিলাসবহুল বিয়ে নয়, সাবেকি বাঙালি সাজে সাতপাকে ধরা দিলেন ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী

শনিবার অভিনেত্রীর পায়ে অস্ত্রোপচার করা হয়। ভাঙা অংশের দু’পাশে প্লেট বসানো হয়। সেই সময় চিকিৎসক বিশাল ভগৎ জানান, আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে প্রিয়াঙ্কাকে। রবিবার রাতে হাসপাতাল থেকে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা লেখেন, “আপনাদের প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। শুক্রবার আমি দুর্ঘটনার শিকার হয়েছিলাম। শনিবার অস্ত্রোপচার হয়। ঈশ্বরের আশীর্বাদ ও চিকিৎসকদের সাহায্যে আমি এখন আগের থেকে ভাল আছি। সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। আশা করি এই পথেও আপনারা পাশে থাকবেন।”

Priyanka Sarkar letter

শুক্রবারের  দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে গিয়েছে। অস্ত্রোপচার করে বোনড্রাফট করা হয় অভিনেত্রীর। হাঁটুর নিচের অংশে ভাঙা জায়গার দু’পাশে প্লেট বসানো হয়েছে। শোনা গিয়েছে, এই প্লেটই ভাঙা অংশ ঠিক করতে সাহায্য করবে।  সোমবার প্রিয়াঙ্কার পায়ের এক্স-রে করা হয়েছে বলে জানান ডা. বিশাল ভগৎ।  অভিনেত্রীর পায়ের পরিস্থিতি কেমন আছে, তা খতিয়ে দেখেই হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হবে।  আগামী ৯ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতিবার প্রিয়াঙ্কার ছেলে সহজের জন্মদিন। শোনা গিয়েছে, ছেলের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা। 

 

[আরও পড়ুন: Jacqueline Fernandez: ‘ঠগবাজে’র সঙ্গে সম্পর্কের জের, মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল অভিনেত্রী জ্যাকলিনকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে