৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Jacqueline Fernandez: আরও বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ, এবার অভিনেত্রীকে তলব করল ED

Published by: Sulaya Singha |    Posted: December 6, 2021 9:01 pm|    Updated: December 6, 2021 9:29 pm

Jacqueline Fernandez summoned by ED in money laundering case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না জ্যাকলিন ফার্নান্ডেজের। ‘ঠগবাজে’র সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিপাকে বলিউড অভিনেত্রী। এবার আর্থিক তছরুপ সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবদের জন্য তাঁকে সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামী ৮ ডিসেম্বর, বুধবার ইডির (ED) নয়াদিল্লির দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে।

আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়। দিল্লির রোহিণী জেলে আপাতত বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের!]

ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয় জ্যাকলিন ও চন্দ্রশেখরের। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করছিলেন। জানা যায়, জ্যাকলিনকে ১০ কোটি টাকার উপহার দিয়েছেন সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এবং ৯ লক্ষের একটি পার্সিয়ান বিড়ালও। জেলে থাকা অবস্থাতেই জ্যাকলিনের সঙ্গে ফোনে সুকেশ কথা চালাত বলেও অভিযোগ।

Jacqueline-Sukesh

এরই মধ্যে রবিবার একটি অনুষ্ঠানের জন্য দুবাই উড়ে যাওয়ার কথা ছিল শ্রীলঙ্কান বংশোদ্ভূত জ্যাকলিনের (Jacqueline Fernandez)। কিন্তু মুম্বই বিমানবন্দরে তাঁকে আটকে দেওয়া হয়। লুকআউট নোটিসও জারি করা হয়। অর্থাৎ দেশ ছেড়ে আপাতত অন্য কোথাও যেতে পারবেন না তিনি। আর এবার আর্থিক প্রতারণা সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য নয়াদিল্লিতে ইডির দপ্তরে ডেকে পাঠানো হল তাঁকে। সেখানেই তাঁর বয়ান রেকর্ড করা হবে।

[আরও পড়ুন: নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর, ‘বাদাম কাকু’র পাশে দাঁড়িয়ে গান শেয়ার স্যান্ডি সাহার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে