BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আদালতে মুখোমুখি কঙ্গনা-জাভেদ, গীতিকারের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: September 20, 2021 5:15 pm|    Updated: September 20, 2021 5:16 pm

Kangana Ranaut Javed Akhtar Face To Face In Court In Defamation Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের নভেম্বরেই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিরুদ্ধে ৪৯৯ ও ৫০০ ধারায় মানহানির মামলা দায়ের করেছিলেন বলিউডের নামী গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতার (Javed Akhtar)। জাভেদ আখতারের বিরুদ্ধে ঠিক কী মন্তব্য করেছিলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’? হৃত্বিক রোশনের সঙ্গে বিতর্ক প্রসঙ্গে জাভেদের বিরুদ্ধে বাড়িতে ডেকে হুমকি দেওয়ার অভিযোগ করেন কঙ্গনা।

তাছাড়া সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর নেপোটিজম বিতর্কেও তিনি আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ জাভেদ আখতারের। তাঁর মতে, কঙ্গনার এই ধরনের দাবির ফলে তিনি নানা হুমকি বার্তা ও টেলিফোন পেয়েছেন। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও ট্রোলের শিকার হতে হয়েছে। এর ফলে সামগ্রিক ভাবে তাঁর ভাবমূর্তির ক্ষতি হয়েছে। আদালতে এই মামলা উঠলেও, বার বার মামলার শুনানির দিন আদালতে আসেননি কঙ্গনা। এমনকী, শুনানির দিন কঙ্গনা হাজির না হলে, তাঁকে গ্রেপ্তারির হুঁশিয়ারিও দেওয়া হয়েছিল।

Kangana Ranaut
আদালতে কঙ্গনা রানাউত

[আরও পড়ুন: সত্যিই কি কর ফাঁকি দিয়েছেন Sonu Sood? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা]

সোমবার এই মামলার শুনানিতে আদালতে মুখোমুখি হলেন কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার। কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর সঙ্গেই আদলতে পৌঁছন কঙ্গনা। গত সপ্তাহেই আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল কঙ্গনার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সেদিন অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। এদিন বর্ষীয়ান গীতিকারের বিরুদ্ধে পালটা অভিযোগ দায়ের করেন কঙ্গনা। জাভেদ আখতারের বিরুদ্ধে ‘তোলাবাজি এবং গোপনীয়তা লঙ্ঘন’-এর অভিযোগ এনেছেন কঙ্গনা।

Kangna And javed Akhtar

[আরও পড়ুন: এবার ডকু সিরিজে ‘ভাইজান’, সলমনের জীবন নিয়ে তৈরি হচ্ছে তথ্যচিত্র!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement