BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার ডকু সিরিজে ‘ভাইজান’, সলমনের জীবন নিয়ে তৈরি হচ্ছে তথ্যচিত্র!

Published by: Suparna Majumder |    Posted: September 19, 2021 9:37 pm|    Updated: September 19, 2021 9:37 pm

Salman Khan’s stardom and journey reportedly to be captured in a docu series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সুলতান সলমন খানের (Salman Khan) জীবনের কাহিনি এবার উঠে আসবে ডকু সিরিজে। বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। সূত্রের খবর, একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে এই তথ্যচিত্রমূলক সিরিজটি।

Salman Khan in Radhe movie

বলিউড তারকাদের জীবন নিয়ে আগ্রহ কম নয়। বিশেষ করে তা যদি হয় সলমন খানের ঘটনাবহুল জীবন। ১৯৮৮ সালে রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন সলমন। তবে খ্যাতি পান পরের বছর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমে। রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে যান ভাইজান। তারপরের কাহিনি মোটামুটি সকলেরই জানা।

[আরও পড়ুন: আদর্শের কথা তুলে বাবুলকে খোঁচা অনুপম রায়ের! রাজনীতিকে ‘ব্যবসা’ আখ্যা দিলেন পরমব্রত]

একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সলমন খান। কখনও পথ দুর্ঘটনার মামলা, কখনও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, কখনও আবার ঐশ্বর্য রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম-বিচ্ছেদের গুঞ্জন- একাধিক কারণে খবরের শিরোনামে উঠে এসেছে। তবে যা শোনা যাচ্ছে তাতে তথ্যচিত্রমূলক এই সিরিজে সলমন খানের বর্তমান জীবনের রোজনামচাই দেখানো হবে। ব্যক্তি সলমন খানকে জানার জন্য তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সুপারস্টার ইমেজের কথা জানাবেন সলমনের পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।

Salman Katrina

বর্তমানে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য বিদেশে রয়েছেন সলমন। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রাশিয়ার পর তুরস্কে হচ্ছে ছবির শুটিং। তারপর অস্ট্রিয়াতেও যাবে গোটা টিম। এদিকে মুক্তির অপেক্ষায় ‘অন্তিম’। সে ছবিতে ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে অভিনয় করেছেন সলমন। পরিচালনায় মহেশ মাঞ্জরেকর। বন্ধু শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সলমন। পাশাপাশি ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিরও শুটিং শেষ করবেন তিনি। এর ফাঁকেই ডকু সিরিজের জন্য সময় বের করবেন সলমন, এমনই খবর শোনা গিয়েছে। 

Salman Khan in Tiger 3 shoot

[আরও পড়ুন: ‘F.I.R’ পেয়েই খুনের তদন্তে অঙ্কুশ ও বনি, সঙ্গী ঋতাভরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement