BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আদর্শের কথা তুলে বাবুলকে খোঁচা অনুপম রায়ের! রাজনীতিকে ‘ব্যবসা’ আখ্যা দিলেন পরমব্রত

Published by: Suparna Majumder |    Posted: September 19, 2021 9:05 pm|    Updated: September 19, 2021 9:05 pm

Did Parambrata and Anupam Roy Slammed Babul Supriyo with their latest tweet? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি বড়ই বিচিত্র। এখানে কখন যে কী হয়ে যায়, তা আগে থেকে কেউ বলতে পারে না।  শনিবার আচমকা তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তাতেই শোরগোল পড়ে গিয়েছে বিভিন্ন মহলে। নানা মুনির নানা মত। কেউ পক্ষে, কেউ বিপক্ষে। এবার নাম না করে যেন বাবুলকে খোঁচা দিলেন অনুপম রায় (Anupam Roy) এবং পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

প্রত্যক্ষ রাজনীতিতে কখনও দেখা যায়নি অনুপম ও পরমব্রতকে। তবে দেশ-দুনিয়ার খবর রাখেন দুই তারকা। রবিবার টুইটারে অনুপম রায় লেখেন, “একটা সময় মনে হতো আদর্শ থাকলে তবেই রাজনীতি। এখন বহুদিন হল মনে হয়, সামান্য আদর্শ থাকলেও আর যাই হোক, রাজনীতি নয়।”

Anupam Roy Tweet

[আরও পড়ুন:‘F.I.R’ পেয়েই খুনের তদন্তে অঙ্কুশ ও বনি, সঙ্গী ঋতাভরী]

অনুপম রায়ের টুইটের কিছুক্ষণ পরই আবার রাজনীতি নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর লেখা অনুযায়ী, “এ দেশে রাজনীতির নামে যেভাবে ব্যবসা চলে তাতে হতাশা বা বিরক্তি আসা স্বাভাবিক।”

Parambrata Chatterjee tweet

২০১৪ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন বাবুল সুপ্রিয়। সে বছরই লোকসভা ভোটে জিতে সাংসদ হন। পরবর্তীকালে বিজেপি সরকারের একাধিক মন্ত্রকের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। কিছুদিন আগেই রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেন বাবুল।  জানিয়েছিলেন, তিনি আর রাজনৈতিক কোনও কর্মসূচীতে অংশগ্রহণ করবেন না। কিন্তু রাজনীতি থেকে সন্ন্যাস নিতে পারলেন না বাবুল সুপ্রিয়। শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগ দেন।  

বাবুলের তৃণমূলে যোগ দেওয়ার পরদিনই রাজনীতি নিয়ে নিজেদের মতামত ব্যক্ত করলেন অনুপম রায় ও পরমব্রত চট্টোপাধ্যায়। নিজেদের টুইটের মাধ্যমে যেন সদ্য ঘাসফুল শিবিরে যোগ দেওয়া তারকা নেতাকেই খোঁচা দিলেন দু’জন। অবশ্য রবিবারের সাংবাদিক বৈঠকে বাবুল জানান, ট্রোল বা নিন্দার তোয়াক্কা তিনি খুব একটা করছেন না। কাজের সুযোগ পাবেন, এই ভরসাতেই তৃণমূলে যোগ দিয়েছেন।

[আরও পড়ুন: লাল-সাদা শাড়িতে খোলা পিঠের ছবি পোস্ট পায়েল সরকারের, ‘মদনদা ডাকছে’, কটাক্ষ নেটিজেনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement