Advertisement
Advertisement
kangana ranaut

‘সফল নারীদের সমাজ ঘেন্না করে…’ হঠাৎ এমন কেন বললেন কঙ্গনা?

সোশাল মিডিয়ায় গর্জে উঠলেন কঙ্গনা?

Kangana Ranaut reacts to Annu Kapoor's remarks on her slap incident
Published by: Akash Misra
  • Posted:June 22, 2024 1:44 pm
  • Updated:June 22, 2024 1:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা বরাবরই ঠোঁটকাটা। অন্যায়ের প্রতিবাদ বরাবরই করে থাকেন। আর এখন তো, তিনি আর শুধু অভিনেত্রী নন। বিজেপি সাংসদও। তাই কঙ্গনার প্রতিবাদের ভাষা এখনও আরও কঠোর, আরও আত্মবিশ্বাসে ভরা। আর সেটারই প্রমাণ পাওয়া সম্প্রতি। কঙ্গনা সম্পর্কে অভিনেতা অন্নু কাপুর যে ভাষায় কথা বলেছেন, তাঁর বিরোধিতা করলেন খোদ কঙ্গনা।

ব্যাপারটা একটু খোলসা করা যাক বরং। এই মুহূর্তে অন্নু কাপুর তাঁর নতুন ছবি ‘হামারে বারাহ’- প্রচারে ব্যস্ত। সেই প্রচারেই কঙ্গনার চড় কাণ্ড নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়ায়, অন্নু কাপুর স্পষ্ট বললেন, ”কে কঙ্গনা? কোনও নায়িকা নাকি! সুন্দরী?” অন্নু কাপুরের এমন মন্তব্যেই রীতিমতো ক্ষেপে গিয়েছেন কঙ্গনা। সোশাল মিডিয়ায় অন্নু কাপুরকে একহাত নিয়ে কঙ্গনা লিখলেন, ”আপনারা কি অন্নু কপুরজির সঙ্গে একমত? আমরা কি সবসময়ই একজন সফল মহিলাকে ঘেন্না করি? যদি তিনি সুন্দরী হন তবে তাঁকে আরও ঘেন্না করি? এবং তিনি আরও বেশি শক্তিশালী হলে তাঁকে আরও বেশি ঘেন্না করি? এটাই কি সত্যি?”

Advertisement

Advertisement

[আরও পড়ুন: বেড়াতে গিয়ে হার্ট অ্যাটাক! মাত্র ৩৬ বছরে মৃত্যু সোশাল মিডিয়া তারকার]

চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রানাউতকে চড় মেরেছিলেন মহিলা জওয়ান কুলবিন্দর কৌর। ঘটনার পর কয়েকদিন কেটে গেলেও বিতর্কের আঁচ একই রকম রয়ে গিয়েছে। অভিনেত্রীর পাশে দাঁড়াতে দেখা গিয়েছে করণ জোহর. ঋত্বিক রোশনের মতো বলি সেলিব্রিটিদের। কিন্তু এবার সদ্য সাংসদ হওয়া অভিনেত্রীকে খোঁচা দিতে দেখা গেল একসময় তাঁর সঙ্গে সিনেমায় অভিনয় করা স্বরা ভাস্করকে। তাঁর মতে, কঙ্গনাকে চড় মারাটা ঠিক হয়নি। কিন্তু এবার দেশের বড় বড় সমস্যাগুলোর দিকে তাকানোর প্রয়োজন রয়েছে। পাশাপাশি তাঁর দাবি, কঙ্গনা নিজে সোশাল মিডিয়ায় হিংসাকে সমর্থন করেছেন।

[আরও পড়ুন: ‘রহমান স্যরের সঙ্গে কাজের স্বপ্ন দেখি’, বিশ্ব সঙ্গীত দিবসে মনের কথা জানালেন মধুবন্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ