১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

বিরুষ্কা-গাভাসকর তরজায় এবার ঢুকে পড়লেন কঙ্গনা, স্বভাবসিদ্ধভাবেই খোঁচা দিলেন অনুষ্কাকে

Published by: Sulaya Singha |    Posted: September 25, 2020 11:22 pm|    Updated: September 25, 2020 11:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের সূত্রপাত সুদূর আমিরশাহীতে আইপিএলে বিরাট কোহলির ক্যাচ মিস করা নিয়ে। আর সেই ইস্যুই কিনা এবার বলিউডের ভিতর প্রবেশ করল। বিরুষ্কা-গাভাসকর তরজায় কার্যত জোর করেই নাক গলালেন কঙ্গনা রানাউত। গোটা ঘটনায় অনুষ্কার পাশে দাঁড়িয়েও তাঁকে খোঁচা দিতে ছাড়লেন না বলিউডের ক্যুইন।

আসলে বৃহস্পতিবার পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলির খারাপ পারফরম্যান্স নিয়ে সমালোচনা করতে গিয়ে সুনীল গাভাসকর বলেন, “লকডাউনে তো কোহলি শুধু অনুষ্কার সঙ্গেই বল নিয়ে খেলেছে। তাতে আর কী লাভ হয়েছে।” এরপরই বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যানের মন্তব্যকে সরাসরি ‘অশালীন’ না বললেও, অনুষ্কা বুঝিয়ে দেন, এমন মন্তব্য তাঁর করা উচিত হয়নি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে প্রশ্ন তোলেন, কেন স্বামীর পারফরম্যান্স নিয়ে সমালোচনা করার সময় তাঁর নাম টেনে আনা হয়? তবে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে আসরে নামের খোদ সানি। বিতর্ক থামাতে তিনি জানান, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। তিনি কোনও অশালীন মন্তব্য করেননি। লকডাউনে টেনিস বলে অনুষ্কার সঙ্গে বিরাটকে ক্রিকেট খেলতে দেখেছিলেন তিনি। সেই উদাহরণই দিতে চেয়েছেন। তাঁর এই মন্তব্যের প্রধান উদ্দেশ্য ছিল, ক্রিকেটাররা দীর্ঘদিন প্র্যাকটিস করতে পারেননি- এই বিষয়টা বলা।

[আরও পড়ুন: বিরুষ্কাকে নিয়ে ‘অশালীন’ মন্তব্য, বিতর্ক থামাতে অবশেষে মুখ খুললেন গাভাসকর]

এরই মধ্যে ঢুকে পড়েন কঙ্গনা। এখন যে কোনও বিষয়ে খবরে থাকা অভ্যাসে পরিণত করে ফেলেছেন তিনি। সেখানেই টুইট করে জানিয়ে দেন তিনি এ ব্যাপারে অনুষ্কার পাশে আছেন। কিন্তু একই সঙ্গে খোঁচাও দেন। লেখেন, “আমায় যখন হুমকি দেওয়া হচ্ছিল, তখন অনুষ্কা চুপ করে ছিল। উলটে হারামখোর বলেছিল। আজ একই পরিস্থিতিতে দাঁড়িয়ে ও। কিন্তু আমি এর বিরোধিতা করি। ক্রিকেটের সঙ্গে ওর নাম জড়ানোর নিন্দা করছি। কিন্তু কিছু বিষয়েই নারীবাদী হওয়ার বিষয়টাও মেনে নেওয়া যায় না।”

এরপরই আরও একটি টুইট করেন কঙ্গনা। লেখেন, “সুনীল গাভাসকরের মন্তব্যকে যারা অশালীন বলছে তারা নির্বোধ। হ্যাঁ, এটা ঠিক যে তাঁর নাম এক্ষেত্রে নাও আসতে পারত। তবে অনুষ্কা নিজের পরের ছবিতে ক্রিকেটার হচ্ছে। তার জন্য স্বামীর সঙ্গে ক্রিকেটও খেলেছে।” যদিও এখনও পর্যন্ত কঙ্গনার এই খোঁচার কোনও জবাব দেননি অনুষ্কা।

[আরও পড়ুন: ‘মাল’ খাওয়া সব বাঙালিই জেলে যাবে! দীপিকার সমর্থনে টুইটারে বিস্ফোরক স্বস্তিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement