BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নয়া ছবির পোস্টারে ‘রনংদেহি’ কঙ্গনা, দেখুন তাঁর ঝলক

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2019 8:08 pm|    Updated: July 7, 2019 8:08 pm

Kangana Ranaut revealed first look of her upcoming action-thriller Dhaakad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক পরেই মুক্তি পেতে চলেছে কঙ্গনা রানাউত এবং রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। এরমধ্যেই অভিনেত্রী ঘোষণা করলেন তাঁর পরবর্তী ছবির। এবং সেই সঙ্গে মুক্তি পেল ছবির প্রথম পোস্টারও। ছবির নাম ‘ধাকড়’। পোস্টারে কঙ্গনাকে দেখা গেল পুরোদস্তুর লড়াকু অবতারে। ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র পর যে ফের একবার ‘রনংদেহি’ মুডে দেখা যাবে কঙ্গনাকে, মিলল তারই আভাস।

[আরও পড়ুন:  ‘চোখ দিয়েই ধর্ষণ করছিল’, দিল্লির এক রেস্তরাঁ মালিকের বিরুদ্ধে বিস্ফোরক এষা গুপ্তা]

কেরিয়ারের বিভিন্ন সময়ে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। তাঁর অভিনয়ক্ষমে ব্যাপকভাবে প্রশংসাও কুড়িয়েছেন। তাই নয়া অবতারে কঙ্গনাকে দেখে সিনেদর্শকরা আশায় বুক বেঁধেছেন এই মর্মে যে ফের একটা ভাল ছবি উপহার পাওয়া যেতে চলেছে অভিনেত্রীর কাছ থেকে। ‘ধাকড়’ মূলত থ্রিলার ছবি। তবে, সেই রোমাঞ্চের সঙ্গে পাওয়া যাবে অ্যাকশন সিকুয়েন্সের স্বাদও। নারীকেন্দ্রিক ছবি। সিনেমার নায়ক এবং নায়িকা দুই-ই কঙ্গনা। হলিউডি ধাঁচে দুই হাতে মেশিন গান নিয়ে যুদ্ধ করছেন ছবির নায়িকা। ভাবুন তো! এহেন দৃশ্য বলিউডের অন্য কোনও ছবিতে এযাবৎকাল দর্শক দেখেছেন কিনা মনে নেই। ছবির অ্যাকশন দৃশ্যের শুট করার জন্য হলিউড থেকে নিয়ে আসা হবে প্রথম সারির অ্যাকশন ডিরেক্টর। ছবির পরিচালনা করছেন রজনীশ ঘাই। যৌথভাবে ‘ধাকড়’ প্রযোজনা করছে সোহেল মাকলাই প্রোডাকশনস, অ্যাসাইলাম ফিল্মস এবং কিউকি ডিজিটাল মিডিয়া। পরের বছর দীপাবলিতে মুক্তি পাবে কঙ্গনা অভিনীত এই অ্যাকশন থ্রিলার। ছবির শুটিং হবে ভারত, দক্ষিণ-পূর্ব এশিয়া, ইউরোপ এবং মধ্যপ্রাচ্যের বেশকিছু জায়গায়।

[আরও পড়ুন:বলিউডকে বিদায় জানিয়ে ছোটপর্দায় পদার্পণ জায়রার, থাকতে পারেন ‘বিগ বস’-এ!]

সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে কঙ্গনা জানিয়েছেন, “মণিকর্নিকার অভাবনীয় সাফল্যের পর এটা বেশ স্পষ্ট যে দর্শকরা ‘লার্জার দ্যান লাইফ’ নারীকেন্দ্রিক ছবি দেখতে পছন্দ করছেন। ধাকড় শুধুমাত্র আমার কেরিয়ারেরই নয়, ভারতীয় চলচ্চিত্রের জন্যেও এক মাইলফলক ছবি হতে চলেছে। দীপাবলিতে এই ছবি মুক্তি পেলে সবচেয়ে ভাল হয়। আমি মনে করি। এই ছবি যদি বক্স অফিসে হিট করে যায়, তাহলে ভারতীয় চলচ্চিত্রে মেয়েদের আর পিছন ফিরে তাকাতে হবে না।” শনিবারই মুক্তি পেল এই ছবির ফার্স্ট লুক। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে