Advertisement
Advertisement
Kangana Ranaut

ভোটে জিতলে অভিনয় ছাড়বেন কঙ্গনা! প্রসেনজিতের ‘নটী বিনোদিনী’র ভাগ্যে কি?

হিমাচল প্রদেশের মাণ্ডি কেন্দ্র থেকে বিজেপির তুরুপের তাস কঙ্গনা রানাউত।

Kangana Ranaut says she will quit Bollywood after winning Lok Sabha elections
Published by: Akash Misra
  • Posted:May 21, 2024 9:05 pm
  • Updated:May 21, 2024 9:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটে জিতলে প্রয়োজনে অভিনয় ছেড়ে দেবেন! প্রকাশ্যে জানিয়েছেন কঙ্গনা রানাউত। এমনকী, রাজনীতিতে পা দেওয়ার পর থেকেই কঙ্গনা এতটাই ব্যস্ত যে শিকে উঠেছে তাঁর ছবি প্রযোজনার ব্যবসাও। হ্য়াঁ, এমনটাই বলছে বলিউড ‘কুইন’-এর ঘনিষ্ঠরা। অন্য়দিকে, কঙ্গনা নিয়ে ‘নটী বিনোদিনী’র ছবি করার প্ল্যান করে ফেলেছিলেন প্রসেনজিৎ। টলিউডের বুম্বাদার সেই আশায় কি জল ঢাললেন কঙ্গনা?

সংবাদমাধ্যমে এই নিয়ে সরাসরি মুখ খোলেননি প্রসেনজিৎ। এমনকী, নিজে মিডিয়াতে মুখ না খুললেও, কঙ্গনার সচিব জানিয়েছেন, ”আপাতত দিনরাত রাজনীতি নিয়েই ভাবছেন কঙ্গনা। পার্টি এবং জনগণের কাজই তাঁর মূল লক্ষ্য। তাই সিনেমা নিয়ে এখনই কোনও মন্তব্য নয়।”

Advertisement

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

প্রথমবার ভোটের ময়দানে। হিমাচল প্রদেশের মাণ্ডি কেন্দ্র থেকে বিজেপির তুরুপের তাস কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ‘ক্যুইন’-এর বিরুদ্ধে কংগ্রেসের তরফে লড়ছেন সেখানকার ‘রাজপুত্র’ বিক্রমাদিত্য সিং। যাঁর পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ডও বেশ পোক্ত। মা-বাবা দুজনেই হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত হিমাচলে। ফিল্মিদুনিয়ার মতো রাজনীতির ময়দানেও তাঁর পিছু ছাড়েনি ‘নেপো কিড’! অতঃপর মাণ্ডির পিচে কঙ্গনার লড়াই যে বেশ চ্যালেঞ্জের, তা বলাই বাহুল্য। যদিও প্রচারের ময়দানে ‘রাজা’কে নিত্যদিন গরম সংলাপে কিস্তিমাত দিচ্ছেন ‘ক্যুইন’। একেবারে যেন বাঘা রাজনীতিক।

Advertisement

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ