BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সীতার চরিত্রে অভিনয় করছেন Kangana Ranaut, ‘জয় শ্রীরাম’ বলে শুরু করে দিলেন প্রস্তুতি

Published by: Suparna Majumder |    Posted: September 14, 2021 5:03 pm|    Updated: September 14, 2021 6:14 pm

Kangana Ranaut to play lead roll in The Incarnation-SITA | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা হলে এখনও চলছে ‘থালাইভি’। এর মধ্যেই নতুন ছবিতে অভিনয়ের কথা ঘোষণা করে দিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার সীতার চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে জানিয়ে দিলেন সে কথা।

পোস্টার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় – এই পাঁচ ভাষায় তৈরি হবে কঙ্গনার নতুন এই সিনেমা। ছবির নাম ‘দ্য ইনকার্নেশন – সীতা’ (The Incarnation- Sita)। অলৌকিক দেশাই পরিচালনার দায়িত্বে থাকছেন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মনোজ মুন্তাসির।

Kangana Ranaut

বিতর্ক কঙ্গনার নিত্যসঙ্গী। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছেন। ‘মুভি মাফিয়া’ আখ্যা দিয়ে করণ জোহর, আলিয়া ভাটদের একহাত নিয়েছেন তিনি। উসকানিমূলক মন্তব্যের অভিযোগে একাধিক মামলা দায়ের হয়েছে কঙ্গনার বিরুদ্ধে। এতকিছুর মধ্যেও নিজের আদর্শে অটল কঙ্গনা। নিজেকে জাতীয়তাবাদী আখ্যা দিয়েছেন অভিনেত্রী। দেশের মানুষের স্বার্থেই তাঁর জীবন নিবেদিত বলে দাবিও করেন।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কাকে ‘ধাপ্পা’ দিতে কড়া ডায়েট করছেন শ্রাবন্তী! ব্যাপারটা কি?]

সীতা চরিত্রে অভিনয়ের কথা জানিয়ে কঙ্গনা লিখেছেন, “দ্য ইনকার্নেশন-সীতা ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে পেরে আমি কৃতজ্ঞ। রাম ও সীতার আশীর্বাদ নিয়ে অসামান্য কিছু শিল্পীদের সঙ্গে কাজ করব। জয় শ্রীরাম। “

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

পৌরাণিক চরিত্রদের নিয়ে সিনেমা তৈরি বলিউডে নতুন নয়।বলিউডে জোর গুঞ্জন, কঙ্গনার আগে সীতার এই চরিত্রে অভিনয় করার অফার করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) দেওয়া হয়েছিল। কিন্তু সীতার চরিত্রে অভিনয় করার জন্য মোটা টাকা পারিশ্রমিক চান করিনা।  এদিকে সইফ আলি খানের ‘বেগম’ হয়ে তিনি কীভাবে সীতার চরিত্রে অভিনয় করতে পারেন, সেই প্রশ্নও ওঠে।  এত কিছুর মধ্যে আবার শোনা যায়, পারিশ্রমিক নিয়ে মতের মিল না হওয়ায় ছবির অফার ফিরিয়ে দিয়েছেন করিনা। তারপরই হয়তো কঙ্গনাকে সীতার চরিত্র অফার করা হয়েছে। কারণ যাই হোক, আপাতত ‘জয় শ্রীরাম’ বলে সীতার চরিত্রে অভিনয় করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’।

Kangana Kareena

[আরও পড়ুন: ১০ দিনে এই ১৩টি ভূতের সিনেমা দেখলেই মিলবে ৯৫ হাজার টাকা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×