BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমে বাধা দেওয়ায় ভাইকে নৃশংসভাবে খুন! গ্রেপ্তার জনপ্রিয় অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: April 27, 2021 8:43 pm|    Updated: April 27, 2021 8:43 pm

Actresss-Shanaya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে বাধা দেওয়ায় ভাইকে নৃশংসভাবে খুন করানোর অভিযোগে গ্রেপ্তার কন্নড় অভিনেত্রী সানায়া কাটওয়ে (Shanaya Katwe)। কর্ণাটকের হুব্বালি গ্রামীণ থানার পুলিশ গ্রেপ্তার করে অভিনেত্রীকে। এর আগেই এই খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছিল।

মৃতের নাম রাকেশ কাটওয়ে। বয়স ৩২। কিছুদিন আগেই রাকেশের ক্ষতবিক্ষত মাথা দেবারাগুডিহালের জঙ্গলে খুঁজে পান পুলিশ কর্মীরা। দেহের বাকি অংশ পাওয়া যায় গডাগ রোড এবং হুব্বালি এলাকার বিভিন্ন প্রান্তে। খণ্ড খণ্ড করে তা ছড়িয়ে দেওয়া হয়েছিল। ঘটনার তদন্তে নেমে প্রথমে পুলিশ নিয়াজ আহমেদ কাটিগর (২১), তৌসিফ চান্নাপুর (২১), অমন গিরওয়ানিওয়ালে (১৯) এবং আলতাফ মুল্লা (২৪) নামের চার যুবককে গ্রেপ্তার করে। তাঁদের জেরা করেই তদন্তকারী অফিসাররা জানতে পারেন, ঘটনার দিন হুব্বালিতে ছবির প্রচারে এসেছিলেন সানায়া। এরপরই সানায়ার উপর সন্দেহ শুরু হয় অফিসারদের।

[আরও পড়ুন: ‘রাজবাবুদের মতো কেঁদে ভাসানোর মানুষ নই’, করোনা মোকাবিলা নিয়ে বিদ্রুপ দীপ্সিতার]

তদন্তের স্বার্থে সানায়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তার কথায় অসঙ্গতি থাকায় গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, নিয়াজ আহমেদ কাটিগরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সানায়ার। তাতে আপত্তি ছিল রাকেশ কাটিয়ারের। সেই জন্যই ভাইকে চিরতরে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন অভিনেত্রী। আর এই কাজে তাঁকে সঙ্গ দেন চার যুবক। পুলিশ মনে করছে, রাকেশের বাড়িতেই তাঁকে খুন করা হয়। তারপর মাথা-সহ বাকি অঙ্গ ছিন্নভিন্ন করে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয়।

মডেলিং থেকে অভিনয়ের জগতে এসেছিলেন সানায়া। ২০১৮ সালে ‘ইদম প্রেমম জীবনম’ নামের কন্নড় ছবিতে অভিনয়ের মাধ্যমে সিনেমার জগতে তাঁর যাত্রা শুরু হয়। সম্প্রতি ‘ওন্ডু ঘণ্টেয়া কাথে’ নামের একটি অ্যাডাল্ট কমেডিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। শান্ত স্বভাবের বলেই কন্নড় চলচ্চিত্র মহলে পরিচিত সানায়া। তিনি যে এই কাজ করতে পারেন, তা বিশ্বাস করতে চাইছেন না কেউ।

[আরও পড়ুন: ‘কে করোনায় মৃত আর কে অক্সিজেনের অভাবে? আলাদা করে বলুন’, দাবি স্বস্তিকার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement