Advertisement
Advertisement
The Great Indian Kapil Show

ফের সংসারি হওয়ার পরামর্শ, কপিলের কথায় লাজে রাঙা আমির, তৃতীয় বিয়ের প্ল্যান?

এই প্রথমবার জনপ্রিয় কমেডিয়ানের শোয়ের অতিথি আমির। আগাম ঝলক প্রকাশ্যে আসতেই শোরগোল।

Kapil Sharma asks Aamir Khan when he will settle down in the The Great Indian Kapil Show
Published by: Suparna Majumder
  • Posted:April 24, 2024 3:44 pm
  • Updated:April 24, 2024 4:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপিল শর্মাই (Kapil Sharma) করে দেখালেন। অতিথি হিসেবে নিজের শোয়ে নিয়ে আসলেন আমির খানকে (Aamir Khan)। সিনেপর্দা থেকে অনেকদিন দূরে রয়েছে ‘মিস্টার পারফেকশনিস্ট’। তবে OTT-তে বেশ মজার মুডে ছিলেন তিনি। কথায় কথায় উঠল বিয়ের প্রসঙ্গ। সুযোগ বুঝে আমিরকে ফের সংসারি হওয়ার পরামর্শ দেন কপিল। লাজে রাঙা হয়ে যান সুপারস্টার।

Aamir-Kapil-1

Advertisement

‘লাল সিং চাড্ডা’র ভরাডুবির পরই সিনেমা থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেন আমির। কারণ হিসেবে জানিয়েছিলেন পরিবারকে বেশি সময় দিতে চান। আমিরের এই পরিবারই তাঁর সম্পর্ক ভাঙার সাক্ষী থেকেছে। কেরিয়ারের শুরুতেই রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তার পর ছেলে জুনেইদ ও মেয়ে ইরার জন্ম হয়। ২০০২ সালে আমির-রিনার বিচ্ছেদ হয়। ‘লগান’ সিনেমা সহ-পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির। ২০০৫ সালে বিয়ে করেন কিরণকে। ভালোই চলছিল সংসার। সারোগেসির মাধ্যমে আমির ও কিরণের জীবনে আসে পুত্র আজাদ রাও খান। ২০২১ সালে আচমকাই ছন্দপতন। আমির-কিরণ বিচ্ছেদ ঘোষণা করেন।

Advertisement

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

এই সময় আমিরের কেরিয়ারের অবস্থাও ছিল টালমাটাল। ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতায় নাকি ভেঙে পড়েছিলেন তারকা। কিন্তু নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’য়ে (The Great Indian Kapil Show) এসে নিজের ব্যর্থতা নিয়েও মশকরা করেন আমির। যদিও কপিল বলে ওঠেন, আমিরের ফ্লপ সিনেমাও অনেকের হিট ছবির থেকে বেশি আয় করে।

Aamir

এদিন নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খুল্লমখুল্লা কথা বলেন আমির। জানান, ছেলেমেয়েরা তাঁর কথা নাকি শোনেই না। হাফ প্যান্ট পরে কপিলের শোয়ে আসার কথা ভেবেছিলেন, সেকথাও জানান। এরই মাঝে সুযোগ বুঝে মোক্ষম প্রশ্নটি করে ফেলেন কপিল। বলেন, “আপনার কি মনে হয় না, এবার আপনারও সেটল হয়ে যাওয়া উচিত।” কপিলের কথা শুনে বাক্যহারা হয়ে যান বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। তাঁর মুখে ছড়িয়ে পড়ে লাজুক হাসি। প্রসঙ্গত, কিরণের সঙ্গে বিচ্ছেদের পর আমির সঙ্গে ‘দঙ্গল’ অভিনেত্রী ফতিমা সানা শেখের সখ্যতার কথা একাধিকবার শোনা গিয়েছে। এবার কপিলের শোয়ের আগাম ঝলক প্রকাশ্যে আসার পর নেটিজেনদের একাংশের প্রশ্ন, তাহলে কি তৃতীয় বিয়ের প্ল্যান করছেন বলিউডের এই খান?

[আরও পড়ুন: প্যাঁকাটির মতো চেহারা সৌরসেনীর! সৃজিতের কড়া হুঁশিয়ারি, কীসের জন্য দিলেন ২ মাস সময়? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ