BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অশালীন পোস্ট, টুইটার প্রোফাইল হ্যাক-হুমকির অভিযোগ কপিলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 7, 2018 3:01 pm|    Updated: June 12, 2019 3:55 pm

Kapil Sharma levels extortion charge against journalist

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমেডির বদলে এখন ট্রাজেডির পরিমাণই বেশি কপিল শর্মার জীবনে। যার অধিকাংশই তাঁর নিজের ব্যবহারের কারণে। এই সবে নতুন শো এনেছিলেন। আশা ছিল ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ হয়তো কপিলের শেষ হতে থাকা কেরিয়ার পুনরুজ্জীবিত করবে। কিন্তু ফের নিজের ব্যবহারেই সমস্ত কিছু শেষ করে দিলেন কপিল। সোশ্যাল মিডিয়ায় অশালীন ভাষায় প্রথমে প্রবীণ সাংবাদিক-সহ মিডিয়াকে আক্রমণ করেন, পরে সাংবাদিক-সহ প্রাক্তন ম্যানেজারদের বিরুদ্ধে থানায় তোলাবাজি ও হুমকির অভিযোগ দায়ের করলেন।

669077-kapil-sharma-rant-1

[নাবালককে যৌন হেনস্তা, কাঠগড়ায় ‘সরবজিৎ’ খ্যাত প্রযোজক]

ঘটনার সূত্রপাত হয় কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের সাজা ঘোষণা হওয়ার পর। ভাইজানকে জেলে পাঠানোর খবর একটি ওয়েব পোর্টালে ছাপা হয়। যাতে বেজায় ক্ষিপ্ত হন জনপ্রিয় কমেডিয়ান। মিডিয়াকে একহাত নেন তিনি। প্রবীণ সাংবাদিক ভিকি লালওয়ানিকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেন। ফোনে তাঁকে অশ্রাব্য গালিগালাজ করেন। তাঁর মেয়েকে নিয়ে অশালীন মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়াতেও অশালীন ভাষায় পোস্ট করতে থাকেন।

 

[সলমনের জামিনের আবেদনের শুনানির আগেই বিচারক-সহ ৮৭ জনের বদলি]

কপিলের এ ব্যবহারের তীব্র নিন্দা করে চেম্বার এফ ফিল্ম জার্নালিস্টস। এরপরই কপিল দাবি করেন, কেউ তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করে এমন ভাষা লিখেছে। এর জন্য নিজেদের প্রাক্তন ম্যানেজারদের কাঠগড়ায় দাঁড় করান তিনি। শুধু তাই নয় প্রাক্তন ম্যানেজার নীতি, প্রীতি সিমোজ এবং সাংবাদিকের বিরুদ্ধে থানায় হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেন। নিজের অভিযোগে কপিল দাবি করেন, ২৫ লক্ষ টাকা তাঁর কাছে চাওয়া হয়েছিল। না দিলে সামাজিক সম্মানহানির হুমকি দেওয়া হয়েছিল। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তরা। তবে টুইটারে লড়াই চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন কমেডিয়ান।

 

[পর্দায় সোনিয়া গান্ধী হতে চলেছেন ‘রামধনু’ খ্যাত এই অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে